শিরোনাম :
গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার! ইজ়রায়েলকে জবাব দিতে সর্বোচ্চ নেতার ফতোয়ার কথাও ভুলতে চায় ইরান, এ বার কি পরমাণু যুদ্ধ?
ঝড়ের কবলে যাত্রীবোঝাই বিমান, অণ্ডাল বিমানবন্দরে জরুরি অবতরণ

ঝড়ের কবলে যাত্রীবোঝাই বিমান, অণ্ডাল বিমানবন্দরে জরুরি অবতরণ

ঝড়ের কবলে যাত্রীবোঝাই বিমান, অণ্ডাল বিমানবন্দরে জরুরি অবতরণমতিহার বার্তা / এম আর টি
ঝড়ের কবলে যাত্রীবোঝাই বিমান, অণ্ডাল বিমানবন্দরে জরুরি অবতরণমতিহার বার্তা / এম আর টি

আন্তর্জাতিক ডেস্ক: বিমানটি মুম্বই থেকে রওনা দিয়েছিল। ঝড়়ের কারণে অণ্ডাল বিমানবন্দরে জরুরি অবতরণ করতে হয় বিমানটিকে। প্রবল ঝাঁকুনিতে আহত যাত্রীরা।

মাঝ আকাশে ঝড়ের কবলে পড়ল যাত্রীবোঝাই বিমান। মুম্বই থেকে রওনা দিয়েছিল বিমানটি। ঝড়়ের কারণে অণ্ডালের এয়ারেট্রোপলিসে জরুরি অবতরণ করতে হয় বিমানটিকে।

প্রবল ঝাঁকুনিতে বিমানের অন্তত ৪০ জন যাত্রী আহত হয়েছেন বলে জানা গিয়েছে। তাঁদের মধ্যে কয়েক জনের আঘাত গুরুতর। তাঁদের হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। কী ভাবে বিমানটি ঝড়ের কবলে পড়ল, তা খতিয়ে দেখা হচ্ছে।

মতিহার বার্তা / এম আর টি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply