শিরোনাম :
গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার! ইজ়রায়েলকে জবাব দিতে সর্বোচ্চ নেতার ফতোয়ার কথাও ভুলতে চায় ইরান, এ বার কি পরমাণু যুদ্ধ?
রাঙামাটিতে যৌথবাহিনীর অভিযানে অস্ত্রসহ জেএসএস কর্মী আটক

রাঙামাটিতে যৌথবাহিনীর অভিযানে অস্ত্রসহ জেএসএস কর্মী আটক

রাঙামাটিতে যৌথবাহিনীর অভিযানে অস্ত্রসহ জেএসএস কর্মী আটক
রাঙামাটিতে যৌথবাহিনীর অভিযানে অস্ত্রসহ জেএসএস কর্মী আটক

অনলাইন ডেস্করাঙামাটির কাপ্তাই ইউনিয়নের হরিণছড়া মুখ এলাকা থেকে যৌথবাহিনীর অভিযানে অস্ত্রসহ বিমল চাকমা নামে পার্বত্য চট্টগ্রাম জনসংহতি সমিতির (জেএসএস সন্তু লারমা) এক কর্মীকে আটক করা হয়েছে।

রোববার (০১ মে) ভোরে তাকে আটক করা হয় বলে জানিয়েছে যৌথ বাহিনী।

বিমল চাকমা ওই এলাকার মহিষুর চাকমার ছেলে। এ সময় তার কাছ থেকে এসএমজি ১টি, ম্যাগজিন ১টি, ১৫ রাউন্ড গুলি, দেশীয় রাইফেল ১টি এবং রাম দা ১টি  ও নগদ ৭ হাজার টাকা উদ্ধার করা হয়।

 কাপ্তাই থানার ইনচার্জ জসিম উদ্দিন বলেন, রোববার ভোরে হরিণছড়া মুখ এলাকায় অভিযান চালিয়ে বিমল চাকমাকে তার বাড়ি থেকে আটক করা হয়। আটক বিমল চাকমা সন্তু লারমা নেতৃত্বাধীন পার্বত্য চট্টগ্রাম জনসংহতি সমিতির সশস্ত্র একজন কর্মী। এ সময় তার কাছ থেকে অস্ত্র উদ্ধার করা হয়।
 
এ ঘটনায় কাপ্তাই পুলিশ ফাঁড়ির আইসি পুলিশ পরিদর্শক শাহীনুর রহমান বাদী হয়ে রোববার আটক ব্যক্তির বিরুদ্ধে কাপ্তাই থানায় অস্ত্র আইনে মামলা দায়ের করেন। যৌথ বাহিনীর পক্ষ থেকে জানানো হয়েছে পার্বত্য এলাকার শান্তি শৃঙ্খলা বজায় রাখতে এমন যৌথ অভিযান চলমান থাকবে।

মতিহার বার্তা / এম টি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply