শিরোনাম :
চাঁপাইনবাবগঞ্জের বালু গোদাগাড়ীতে মজুত করাকে কেন্দ্র করে প্রতিপক্ষের দৌঁড়-ঝাঁপ গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার!
ছেলেকে কোপাল সৎবাবা,মায়ের উপর অত্যাচারের প্রতিবাদ করার ‘শাস্তি’

ছেলেকে কোপাল সৎবাবা,মায়ের উপর অত্যাচারের প্রতিবাদ করার ‘শাস্তি’

ছেলেকে কোপাল সৎবাবা,মায়ের উপর অত্যাচারের প্রতিবাদ করার ‘শাস্তি’
ছেলেকে কোপাল সৎবাবা,মায়ের উপর অত্যাচারের প্রতিবাদ করার ‘শাস্তি’

আন্তর্জাতিক ডেস্ক: ১২ বছর বয়সি আহত কিশোর অভিযুক্ত ব্যক্তির নিজের সন্তান নয়। তিনি তার মায়ের স্বামী এবং সম্পর্কে ছেলেটির আপন কাকা।

মায়ের উপর সৎবাবার অত্যাচারের সময় রুখে দাঁড়াত ১২ বছরের কিশোর। পরে বাবা-মায়ের বিচ্ছেদ হলে মাকে নিয়ে আলাদা একটি বাড়ি ভাড়া করে চলেও যায় সে। বৃহস্পতিবার সকালে তাকে একা সামনে পেয়ে এলোপাথারি ছুরি চালালেন সৎবাবা।

বীরভূমের দুবরাজপুরের এই ঘটনায় গুরুতর জখম ওই কিশোর এখন দুবরাজপুরের হাসপাতালে চিকিৎসাধীন। খুনের চেষ্টার অভিযোগে গ্রেফতার করা হয়েছে সৎবাবাকে। পুলিশ জানিয়েছে, ঘটনাটি ইসলামপুর এলাকার।

অভিযুক্ত ব্যক্তির নাম সুকুর শেখ। ১২ বছর বয়সি আহত কিশোর সুকুরের নিজের সন্তান নয়। তার মায়ের স্বামী এবং সম্পর্কে ছেলেটির আপন কাকা।

অভিযোগ, বৃহস্পতিবার সকালে ওই কিশোর বাড়ির নীচে গোয়াল ঘরে গরু বাঁধতে গেলে সেখানে এসে হাজির হন সুকুর। তার পরই সৎছেলেকে কুপিয়ে খুন করার চেষ্টা করেন তিনি। ধারালো অস্ত্রের কোপের পাশাপাশি কিশোরের গলায় ছুরিও চালান সুকুর।

ওই কিশোরের এক দাদা কাছেই ছিলেন। দূর থেকে তিনি ঘটনাটি দেখে নিরস্ত করার চেষ্টা করেন সুকুরকে। ছুরির আঘাতে জখম কিশোরকে প্রথমে দুবরাজপুর গ্রামীণ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। পরে সেখান থেকে নিয়ে যাওয়া হয় সিউড়ি সুপারস্পেশালিটি হাসপাতালে।

পুলিশ জানিয়েছে দীর্ঘ দিন ধরেই ছেলেটির মায়ের সঙ্গে বিবাদ চলছিল সুকুরের। তার বাবার মৃত্যুর পর সুকুর তার মাকে বিয়ে করেছিলেন। কিন্তু সেই বিয়েতে নিত্যদিনই চলত অশান্তি। প্রতিবেশীরা জানিয়েছেন, প্রায়শই স্ত্রীকে মারধর করতেন সুকুর। তবে সম্প্রতি দু’জনের মধ্যে বিচ্ছেদ হয়ে যায়। তার পরই এই ঘটনা।

মতিহার বার্তা / এম আর টি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply