শিরোনাম :
গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার! ইজ়রায়েলকে জবাব দিতে সর্বোচ্চ নেতার ফতোয়ার কথাও ভুলতে চায় ইরান, এ বার কি পরমাণু যুদ্ধ?
চকরিয়ায় জলদস্যু বাহিনীর প্রধান জিকু অস্ত্রসহ গ্রেফতার

চকরিয়ায় জলদস্যু বাহিনীর প্রধান জিকু অস্ত্রসহ গ্রেফতার

চকরিয়ায় জলদস্যু বাহিনীর প্রধান জিকু অস্ত্রসহ গ্রেফতার
চকরিয়ায় জলদস্যু বাহিনীর প্রধান জিকু অস্ত্রসহ গ্রেফতার

স্টাফ রিপোর্টার : কক্সবাজার জেলার চকরিয়া থেকে জলদস্যু জিকু বাহিনীর প্রধান কুখ্যাত জলদস্যু জিয়াবুল হক অরফে জিকুকে আগ্নেয়াস্ত্রসহ গ্রেফতার করেছে র‌্যাব-৭, চট্টগ্রাম।

বৃহস্পতিবার (১ মে) রাত পৌনেন ৮টায় ক্সবাজার জেলার চকরিয়া থানাধীন ছৈনাম্মার ঘোনা এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়।

গ্রেফকার জিয়াবুল হক জিকু (৫০), কক্সবাজার জেলার চকরিয়া থানার ছৈনাম্মার ঘোনা গ্রামের মৃত আনছার উল করিমের ছেলে।

এ তথ্য নিশ্চিত করেছেন র‌্যাব-৭ এর সিনিঃ সহকারী পরিচালক (মিডিয়া) মোঃ নূরুল আবছার।

তিনি জানান, গোপন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার (১২ মে) র‌্যাব-৭, চট্টগ্রামের একটি আভিযানিক দল কক্সবাজার জেলার চকরিয়া থানাধীন ছৈনাম্মার ঘোনা এলাকায় অভিযান চালিয়ে ১টি ওয়ান শুটার গান ও ২ রাউন্ড কার্তুজসহ অস্ত্রধারী সন্ত্রাসী জিয়াবুল হক জিককে গ্রেফতার করে।

জিজ্ঞাসাবাদে সে জানায়, জিকু ছিলেন বঙ্গোপসাগরের দুঃসাহসী জলদস্যু। এছাড়াও সে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের তালিকাভুক্ত একজন জলদস্যু। সে একটি জলদস্যু গ্যাং পরিচালনা করে যার গ্যাং লিডার জিকু নিজেই। সম্প্রতি জিকু বিভিন্ন জলদস্যু গ্রুপের সাথে যোগাযোগ শুরু করে এবং তার জলদস্যু দলকে সংগঠিত করে আগের ব্যবসা শুরু করেছে। জলদস্যু দলের জন্য বিভিন্ন উৎস থেকে অর্থ সংগ্রহের দায়িত্বও ছিল তার।

গ্রেফতার আসামীর বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় নিয়মিত মামলা রুজু করা হয়েছে বলেও জানান র‌্যাবের এই কর্মকর্তা।

মতিহার বার্তা / এম টি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply