শিরোনাম :
চাঁপাইনবাবগঞ্জের বালু গোদাগাড়ীতে মজুত করাকে কেন্দ্র করে প্রতিপক্ষের দৌঁড়-ঝাঁপ গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার!
সিরাজগঞ্জে গাড়িচাপায় এনজিও কর্মকর্তা নিহত

সিরাজগঞ্জে গাড়িচাপায় এনজিও কর্মকর্তা নিহত

সিরাজগঞ্জে গাড়িচাপায় এনজিও কর্মকর্তা নিহত
সিরাজগঞ্জে গাড়িচাপায় এনজিও কর্মকর্তা নিহত

অনলাইন ডেস্ক: সিরাজগঞ্জের উল্লাপাড়ায় যানবাহনের চাপায় আবুল কালাম (৩২) নামে এক মোটরসাইকেলআরোহী নিহত হয়েছেন।

সোমবার (১৬ মে) দুপুরে সিরাজগঞ্জ ২৬০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয় তার। এর আগে সকালে বগুড়া-নগরবাড়ী মহাসড়কে উল্লাপাড়া উপজেলার পাটধারী এলাকায় দুর্ঘটনার শিকার হন তিনি।

তিনি গ্রামীণ ব্যাংকের বগুড়া জোনের শেরপুরের কুসুম্বী শাখার সেকেন্ড অফিসার হিসেবে কর্মরত ছিলেন। তার বাড়ি উল্লাপাড়া উপজেলার চকচৌবিলা গ্রামে।

হাটিকুমরুল হাইওয়ে থানার পরিদর্শক লুৎফর রহমান জানান, সকালে পাটধারী এলাকায় অজ্ঞাত কোনো গাড়ির চাপায় আহত অবস্থায় মোটরসাইকেলসহ রাস্তায় পড়েছিলেন আবুল কালাম। এ অবস্থায় স্থানীয়রা তাকে উদ্ধার করে ওই হাসপাতালে ভর্তি করান। পরে সেখানে চিকিৎসাধীন অবস্থায় দুপুরে তার মৃত্যু হয়। খবর পেয়ে পুলিশ মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠিয়েছে।

মতিহার বার্তা/এমআরটি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply