শিরোনাম :
গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার! ইজ়রায়েলকে জবাব দিতে সর্বোচ্চ নেতার ফতোয়ার কথাও ভুলতে চায় ইরান, এ বার কি পরমাণু যুদ্ধ?
সমকামী নারীর চরিত্রে মাধুরী

সমকামী নারীর চরিত্রে মাধুরী

সমকামী নারীর চরিত্রে মাধুরী
সমকামী নারীর চরিত্রে মাধুরী

তামান্না হাবিব:  সমকামী নারীর চরিত্রে অভিনয় করবেন মাধুরী। যদিও এই বিষয়ে নির্মাতাদের তরফে কোনও নিশ্চিত খবর আসেনি। কেবল পোস্টার মুক্তি পেয়েছে।

বলিউডের প্রথম সারির নায়িকা। তায় আবার ’৯০-এর দশকের বিনোদন জগতে রাজত্ব করেছেন। সেই সময় ছক ভেঙে বেরিয়ে আসা সহজ ছিল না। যাঁরা ছক ভেঙেছিলেন, নিন্দাও শুনেছিলেন। কিন্তু এখন একবিংশ শতক।

আগের তুলনায় ছক ভাঙা খানিক সহজ। তাই গণ্ডি থেকে বেরিয়ে এলেন মাধুরী দীক্ষিত। সমকামী চরিত্রে অভিনয় করার জন্য রাজি হলেন নায়িকা। ছবির নাম, ‘মাজা মা’। পরিচালক, আনন্দ তিওয়ারি।

যদিও নির্মাতাদের তরফে মাধুরীর চরিত্র সম্পর্কে কোনও তথ্য পাওয়া যায়নি। কেবল ছবির পোস্টার শেয়ার করেছেন কলাকুশলীরা। আনন্দের এই ছবিটি মুক্তি পাবে অ্যামাজন প্রাইমে।

সূত্রের খবর, ছেলের বিয়ের জন্য প্রস্তুতি নেওয়ার সময়ে মাধুরীর চরিত্রের যৌন পরিচয়, উন্মাদনা নানা ভাবে গল্পের মোড় বদলায়। সমকামিতাকে এখানে খুবই সংবেদনশীলতার সঙ্গে ফুটিয়ে তোলা হয়েছে।,

‘মাজা মা’-তে মাধুরী দীক্ষিতের চরিত্রটিকে খুব সূক্ষ্ম ভাবে লেখা হয়েছে। তাই জন্যই তাঁর মতো এক জন তারকা এমন একটি ছক ভাঙা চরিত্রে অভিনয় করতে রাজি হয়েছেন।

ছবিতে মাধুরী ছাড়াও গজরাজ রাও, ঋত্বিক ভৌমিক, বরখা সিংহ, সৃষ্টি শ্রীবাস্তব, মালহর ঠাকর, শীবা চড্ডা প্রমুখ গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করবেন।

মতিহার বার্তা/এমআরটি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply