শিরোনাম :
গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার! ইজ়রায়েলকে জবাব দিতে সর্বোচ্চ নেতার ফতোয়ার কথাও ভুলতে চায় ইরান, এ বার কি পরমাণু যুদ্ধ?
অভিনয়ে নতুন এলাম! প্রথম হলিউড ছবির শ্যুট নিয়ে ভয়ে কাঁটা আলিয়া

অভিনয়ে নতুন এলাম! প্রথম হলিউড ছবির শ্যুট নিয়ে ভয়ে কাঁটা আলিয়া

অভিনয়ে নতুন এলাম! প্রথম হলিউড ছবির শ্যুট নিয়ে ভয়ে কাঁটা আলিয়া
অভিনয়ে নতুন এলাম! প্রথম হলিউড ছবির শ্যুট নিয়ে ভয়ে কাঁটা আলিয়া

তামান্না হাবিব: হলিউডে প্রথম ছবির শ্যুটিংয়ে রওনা হলেন আলিয়া ভট্ট। কী করবেন, কেমন হবে কাজ সব নিয়েই বেশ চিন্তিত। ভয়-ভাবনা ভাগ করে নিলেন অনুরাগীদের সঙ্গে।

হলিউডে হাতেখড়ি। ছবিতে সহ-অভিনেতা স্বয়ং ‘ওয়ান্ডার ওম্যান’ গ্যাল গ্যাডট এবং ‘ফিফটি শেডস খ্যাত’ জ্যামি ডরনান। আলিয়া ভট্ট কি ঘাবড়ে গিয়েছেন?

হলিউডে নিজের প্রথম কাজ, নেটফ্লিক্সের ছবি ‘হার্ট অব স্টোন’-এর শ্যুটিংয়ে রওনা হলেন রণবীর কপূরের ঘরনি। টম হার্পার পরিচালিত ছবিটি হবে গোয়েন্দা ঘরানার। আলিয়া নিজেই বলছেন, ভয়-ভাবনায় একাকার হয়ে আছেন তিনি। হলিউড-যাত্রা শুরুর আগের ইনস্টাগ্রামে নিজের একটি ছবি দিয়েছেন আলিয়া।

গাড়িতে বসে ‘গঙ্গুবাই’। খোলা চুল, সাদা-কালো পোশাকে ঝলমলে। উচ্ছ্বসিত অভিনেত্রী লিখেছেন, ‘চললাম নিজের প্রথম হলিউড ছবির শ্যুটিংয়ে!! মনে হচ্ছে যেন এই প্রথম অভিনয় করতে চলেছি! ভী-ষ-ণ নার্ভাস লাগছে। আপনাদের সবার শুভেচ্ছা চাই।’

অনুরাগীরা তো বটেই, বলিউডের সহ-অভিনেতারাও আলিয়াকে মোটেই হতাশ করেননি। ভরিয়ে দিয়েছেন শুভেচ্ছা আর ভালবাসায়। হাসতে হাসতেই অভিনেত্রীর উদ্দেশ্যে অর্জুন কপূরের মন্তব্য, ‘ইন্টারন্যাশনাল খিলাড়ি’।

আলিয়ার দিদি পূজা ভট্ট লিখেছেন, ‘যা হওয়ারই ছিল, সেটাই এখন জীবন তোমার জন্য সম্ভব করে তুলছে। গোটা দুনিয়াটাই এখন তোমার। আর তুমি আরও ঝলমলিয়ে উঠবে। ভীষণ গর্বিত আমি।’ মেয়েকে একরাশ শুভেচ্ছা জানিয়েছেন মা সোনি রাজদানও।

‘গঙ্গুবাই কাথিয়াওয়াড়ি’র দুর্দান্ত সাফল্যের পর আলিয়া এখন অনুরাগীদের চোখের মণি। সেই মেয়েই এ বার হলিউডে পা রাখতে চলেছেন। ফলে মহেশ-কন্যা ও তাঁর পরিবারের সঙ্গে উচ্ছ্বাসে মেতেছেন ভক্তরাও। আলিয়াকে এর পরে বলিউডে দেখা যাবে ‘রকি অউর রানি কি প্রেম কহানি’ এবং ‘জি লে জরা’ ছবিতে।

মতিহার বার্তা/এমআরটি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply