শিরোনাম :
চাঁপাইনবাবগঞ্জের বালু গোদাগাড়ীতে মজুত করাকে কেন্দ্র করে প্রতিপক্ষের দৌঁড়-ঝাঁপ গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার!
ঢাবি এলাকায় ছাত্রদল ও ছাত্রলীগের মধ্যে দফায় দফায় সংঘর্ষ

ঢাবি এলাকায় ছাত্রদল ও ছাত্রলীগের মধ্যে দফায় দফায় সংঘর্ষ

ঢাবি এলাকায় ছাত্রদল ও ছাত্রলীগের মধ্যে দফায় দফায় সংঘর্ষ
ঢাবি এলাকায় ছাত্রদল ও ছাত্রলীগের মধ্যে দফায় দফায় সংঘর্ষ

অনলাইন ডেস্ক: ঢাকা বিশ্ববিদ্যালয় (ঢাবি) এলাকায় ছাত্রদল ও ছাত্রলীগের মধ্যে দফায় দফায় সংঘর্ষ হয়েছে। দুদলের ধাওয়া-পাল্টা ধাওয়া ও লাঠিপেটায় আহত হন কমপক্ষে ২৫ নেতাকর্মী। এ সময় পুরো ক্যাম্পাসে উত্তেজনা ছড়িয়ে পড়ে। দুই দলের নেতাকর্মীরা ক্যাম্পাসে অবস্থান নিয়েছেন।

মঙ্গলবার (২৪ মে) মিছিলের শুরুতেই হাতাহাতি আর কথাকাটাকাটির একপর্যায়ে দুপক্ষের মধ্য সংঘর্ষ হয়। ঢাকা বিশ্ববিদ্যালয়ের ক্যাম্পাসে দফায় দফায় সংঘর্ষ জড়ান ছাত্রলীগ ও ছাত্রদলের কর্মীরা।

সকাল সাড়ে ৯টার দিকে পূর্বঘোষিত বিক্ষোভ-কর্মসূচি পালনের উদ্দেশ্যে ক্যাম্পাসে ছাত্রদল প্রবেশ করলে আগে অবস্থান নেওয়া ছাত্রলীগের কর্মীরা তাদের বাধা দেয়। তখনই বাধে সংঘর্ষ।

একপর্যায়ে দুই ছাত্র সংগঠনের নেতাকর্মীদের মধ্যে শুরু হয় ধাওয়া-পাল্টা ধাওয়া। দুপক্ষই মুখোমুখি অবস্থান নিয়ে ইটপাটকেল নিক্ষেপ করতে শুরু করে।

পরে ছাত্রদলের কর্মীরা ঢাকা মেডিকেলে অবস্থান নিলে ছাত্রলীগের কর্মীরা তখন শহীদ মিনারসহ পুরো ক্যাম্পাসজুড়ে অবস্থান নেয়। সকাল সাড়ে ১১টার দিকে আবারও দোয়েল চত্বরে দুপক্ষের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়া ও সংঘর্ষের ঘটনা ঘটে।

পুরো ক্যাম্পাসে উত্তেজনা বিরাজ করছে। এ সংঘর্ষের ঘটনায় এ পর্যন্ত ২৫ জনের মতো আহত হয়েছে বলে জানা গেছে।

মতিহার বার্তা/এমআরটি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply