শিরোনাম :
চাঁপাইনবাবগঞ্জের বালু গোদাগাড়ীতে মজুত করাকে কেন্দ্র করে প্রতিপক্ষের দৌঁড়-ঝাঁপ গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার!
নাচোল সমাজসেবা অফিস কক্ষ সমাজসেবা কর্মীর মরদেহ উদ্ধার

নাচোল সমাজসেবা অফিস কক্ষ সমাজসেবা কর্মীর মরদেহ উদ্ধার

নাচোল সমাজসেবা অফিস কক্ষ সমাজসেবা কর্মীর মরদেহ উদ্ধার
নাচোল সমাজসেবা অফিস কক্ষ সমাজসেবা কর্মীর মরদেহ উদ্ধার

অনলাইন ডেস্ক: চাঁপাইনবাবগঞ্জের নাচোল সমাজসেবা অফিস কক্ষ থেকে ইউনিয়ন সমাজসেবা কর্মীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

বুধবার (২৫ মে) রাত ৯টার দিকে খবর পেয়ে ঘটনাস্থল থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। নিহত শামীম হোসেন (৩৩) নাচোল উপজেলার মাস্টারপাড়া গ্রামের শামসুদ্দিনের ছেলে।

জানা যায়, সন্ধ্যায় পরিবারের লোকজন খুঁজতে এসে অফিসের দরজা খুলে নিহতের মরদেহ জানালার সঙ্গে ফাঁস দেয়া অবস্থায় দেখতে পায়। পরে খবর পেয়ে নাচোল থানা পুলিশ এসে মরদেহ উদ্ধার করে।

আরও পড়ুন: সিরাজগঞ্জে ট্রাক-লেগুনা সংঘর্ষে নিহত ৫

নাচোল উপজেলা নির্বাহী কর্মকর্তা শরিফ আহমেদ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

নাচোল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিন্টু রহমান জানান, মরদেহ চাঁপাইনবাবগঞ্জ সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এটি হত্যা না আত্মহত্যা ময়নাতদন্তের পর জানা যাবে।

মতিহার বার্তা/এমআরটি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply