শিরোনাম :
গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার! ইজ়রায়েলকে জবাব দিতে সর্বোচ্চ নেতার ফতোয়ার কথাও ভুলতে চায় ইরান, এ বার কি পরমাণু যুদ্ধ?
নদীতে গোসলে নেমে স্কুলছাত্রীর মৃত্যু

নদীতে গোসলে নেমে স্কুলছাত্রীর মৃত্যু

বাংলাদেশে আসছে বিশ্বকাপ ট্রফি
বাংলাদেশে আসছে বিশ্বকাপ ট্রফি

অনলাইন ডেস্ক: টাঙ্গাইলের মির্জাপুরে নদীতে ডুবে আমেনা আক্তার নামে দশম শ্রেণির এক ছাত্রীর মৃত্যু হয়েছে।

শুক্রবার (২৭ মে) বিকেলে ধলেশ্বরী শাখা নদীর উপজেলার উয়ার্শী ইউনিয়নের নওগাঁও গ্রামে এ ঘটনা ঘটে।

আমেনা ওই গ্রামের মো. সাইফুল ইসলামের মেয়ে ও মৈশামূড়া বসন্ত কুমারী উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্রী।

জানা গেছে, আমেনা শুক্রবার বিকেলে বাড়ির সামনে নদীতে গোসল করতে নামে। সেখানে তলিয়ে নিখোঁজ হয়। খোঁজাখুঁজির পর আমেনাকে উদ্ধার করে রাতে কুমুদিনী হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

উয়ার্শী ইউপি চেয়ারম্যান মাহবুবুব আলম মল্লিক হুরমহল মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, খবর পেয়ে টাঙ্গাইল-৭ (মির্জাপুর) আসনের সংসদ সদস্য খান আহমেদ শুভ আমেনার বাড়িতে যান ও নিহেতের পরিবারকে সান্ত্বনা দেন।

মতিহার বার্তা/এমআরটি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply