শিরোনাম :
গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার! ইজ়রায়েলকে জবাব দিতে সর্বোচ্চ নেতার ফতোয়ার কথাও ভুলতে চায় ইরান, এ বার কি পরমাণু যুদ্ধ?
বরিশালের উজিরপুরের সড়কে ১০ জনের প্রাণহানির ঘটনায় বাসচালকের বিরুদ্ধে মামলা

বরিশালের উজিরপুরের সড়কে ১০ জনের প্রাণহানির ঘটনায় বাসচালকের বিরুদ্ধে মামলা

বরিশালের উজিরপুরের সড়কে ১০ জনের প্রাণহানির ঘটনায় বাসচালকের বিরুদ্ধে মামলা
বরিশালের উজিরপুরের সড়কে ১০ জনের প্রাণহানির ঘটনায় বাসচালকের বিরুদ্ধে মামলা

অনলাইন ডেস্ক: বরিশালের উজিরপুরের সড়কে ১০ জনের প্রাণহানির ঘটনায় বাসচালক আরিফ খানের বিরুদ্ধে মামলা করেছে পুলিশ। এ ছাড়া দুর্ঘটনা কবলিত বাস মালিকের পরিচয় পাওয়াও গেছে।

বাসচালক আরিফ খান বরিশালের বাকেরগঞ্জ উপজেলার বোয়ালিয়ার মানিক খানের ছেলে এবং যমুনা লাইন পরিবহন নামের বাসটির মালিক ফরিদপুরের ভাঙ্গা উপজেলার মো. ফারুক আহমেদ।

সোমবার (৩০ মে) দুপুরে সময় সংবাদকে এ তথ্য নিশ্চিত করেছেন উজিরপুর মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আর্শাদ আলী।

ওসি জানান, রোববার (২৯ মে) ভোর সাড়ে ৫টার দিকে উজিরপুরের বামরাইল-সানুহারের মধ্য এলাকায় যাত্রীবাহী যমুনা লাইন নামে পরিবহনটি নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে সজোরে ধাক্কা খায়। এতে শিশুসহ ১০ জন নিহত হন; আহত হয়েছেন অন্তত ২০ জন।

এ ঘটনায় জেলা পুলিশ একটি সাধারণ ডায়েরি (জিডি) এবং হাইওয়ে পুলিশ একটি মামলা করেছে।

তিনি আরও জানান, দুর্ঘটনায় নিহতদের মধ্যে ৯ জনের পরিচয় পাওয়া গেছে এবং তাদের মরদেহ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে। আরেকজনের পরিচয় না মেলায় তার মরদেহ বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে রয়েছে।

যমুনা লাইন পরিবহনের বাসটি ঢাকা থেকে পিরোজপুরের ভাণ্ডারিয়া যাচ্ছিল। রোববার ভোরে ঢাকা-বরিশাল মহাসড়কে চালক নিয়ন্ত্রণ হারালে বাসটি মহাসড়কের পাশে একটি গাছের সঙ্গে সজোরে ধাক্কা খেয়ে দুমড়ে-মুচড়ে যায়। ঘটনাস্থলে ৯ জন নিহত হন এবং বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে একজন মারা যান।

নিহতদের মধ্যে পরিচয় পাওয়া ৯ জন হলেন- ঝালকাঠি সদরের নেয়ড়ী এলাকার মনির হোসেন হাওলাদারের ছেলে আরাফাত হোসেন হাওলাদার (৯), পিরোজপুরের মঠবাড়িয়ার উত্তর ভেচকির কুদ্দুস আকনের ছেলে নজরুল ইসলাম আকন (৩৫), ভেচকির রাকিব আকনের স্ত্রী তাজনেয়ারা বেগম (২০), বরগুনার বেতাগীর কাজিরবাদের মোবারক আলী বেপারীর ছেলে হালিম মিয়া (৩১), ফরিদপুরের নগরকান্দার সুতারকান্দার প্রয়াত আওলাদ আলীর ছেলে সেন্টু মোল্লা (৫০), বরিশালের বাকেরগঞ্জের সুন্দরকাঠি গ্রামের প্রয়াতত আবুল কাশেম হাওলাদারের ছেলে রমজান হাওলাদার (৩৮), বরগুনার কেওড়াবুনিয়ার আ. কুদ্দুস হাওলাদারের ছেলে ইমরান হাওলাদার (২৬), পটুয়াখালীর গলাচিপার মীরেরহাওলার তাজেম আলী বেপারীর ছেলে রেজা চোকদার (২৩) ও বরিশালের উজিরপুরের মুণ্ডপাশা গ্রামের মনোরঞ্জন শীলের ছেলে মাধব শীল (৪৫)।

মতিহার বার্তা/এমআরটি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply