শিরোনাম :
গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার! ইজ়রায়েলকে জবাব দিতে সর্বোচ্চ নেতার ফতোয়ার কথাও ভুলতে চায় ইরান, এ বার কি পরমাণু যুদ্ধ?
মোহনপুরে পান বরজ নষ্টের দায়ে মোহনপুর থানায় অভিযোগ

মোহনপুরে পান বরজ নষ্টের দায়ে মোহনপুর থানায় অভিযোগ

মোহনপুরে পান বরজ নষ্টের দায়ে মোহনপুর থানায় অভিযোগ
মোহনপুরে পান বরজ নষ্টের দায়ে মোহনপুর থানায় অভিযোগ

মোহনপুর প্রতিনিধি: রাজশাহীর মোহনপুর উপজেলার বাকশিমইল ইউনিয়নের কালীগ্রাম খাজুরা গ্রামের এক ব্যক্তির পান বরজ নষ্ঠের অভিযোগে মোহনপুর থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন।

অভিযোগ সূত্রে জানা গেছে কালীগ্রাম খাজুরা গ্রামের মুকছেদ আলীর ছেলে এনতাজুল ইসলাম গত ২২ মে পান বরজ নষ্টের অভিযোগে ৪ জন কে অভিযুক্ত করে মোহনপুর থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন।

অভিযুক্তরা  হলেন মৃত আব্দুল মন্ডলের ছেলে মুনছুর আলী(৫৫),মৃত ছলিম উদ্দিনের ছেলে ফজলু(৫৮),মুনছুর রহমানের ছেলে মাজেদ(২৫),রহিমের ছেলে মুকবুল (৫০) বাদী এনতাজুল ইসলাম গত ২৯/০৯/২০১৯ ইং ১ নম্বর মুনছুর আলীর কাছ থেকে ১৩ শতক ভিটা জমি তিনশত টাকার ননজুডিশিয়াল স্ট্যাম্পে লিখাপড়া করে পান বরজের জন্য লিজ নেন,যার লিখাপড়া স্ট্যাম্পে ৮ বছরের কথা উল্লেখ থাকলেও ৩ বছর অতিবাহিত হওয়ার পরেই উক্ত জমি আমাকে না জানিয়ে মুকবুলের কাছে বিক্রয় করে দেয়। এবং বিক্রয়ের পর থেকেই পান বরজ চেড়ে দিতে বলে আমি বলি এখনো আমার মেয়াদ আছে, আমি কেন ছেড়ে দিব,এবং আমার পান বরজে প্রায় লক্ষ টাকার পান আছে আমাকে এ টাকা কে দিবে।

১ নম্বর মুনছুরসহ বিবাদীগণ বলেন আমরা জমি বিক্রয় করে ফেলেছি পান বরজ ছেড়ে দিবি,আমি গত ২৬/০৪/২০২২ পান বরজে কাজ করতে যায় এবং কাজ করার সময় বেলা ১২ টার দিকে বলে তুই এখনো পান বরজে কাজ করছিছ,আমি বলি আমার বরজে আমি তো কাজ করবো বলা মাত্রই বিবাদীগণের হাতে লাঠিসোটা নিয়ে বিভিন্ন প্রকার গালিগালাজ ও ভয়ভীতি সহ বিভিন্ন প্রকার হুমকি প্রদান করে।

গত ১৬/০৫/২০২২ তারিখে বিবাদীগণ পান বরজ ওয়াশি,ছুচ,বাতা,খুটি ও পানের পড় সিকড় সহ উপড়ে ফেলে চলিয়া যায়। এ বিষয়ে মোহনপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) তৌহিদুল ইসলাম বলেন আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

মতিহার বার্তা/এমআরটি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply