শিরোনাম :
গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার! ইজ়রায়েলকে জবাব দিতে সর্বোচ্চ নেতার ফতোয়ার কথাও ভুলতে চায় ইরান, এ বার কি পরমাণু যুদ্ধ?
শেরপুরে বিপুল পরিমান মাদকসহ মাদক কারবারিকে গ্রেফতার – ২

শেরপুরে বিপুল পরিমান মাদকসহ মাদক কারবারিকে গ্রেফতার – ২

শেরপুরে বিপুল পরিমান মাদকসহ মাদক কারবারিকে গ্রেফতার - ২
শেরপুরে বিপুল পরিমান মাদকসহ মাদক কারবারিকে গ্রেফতার - ২

স্টাফ রিপোর্টার: বগুড়া জেলার শেরপুরে বিপুল পরিমান মাদকসহ ২ জন মাদক কারবারিকে গ্রেফতার করেছে র‌্যাব-১২।

মঙ্গলবার (৭ জুন) দিবাগত রাত সাড়ে ১২টায় বগুড়া জেলার শেরপুর থানাধীন সীমাবাড়ী গ্রামে অভিযান চালিয়ে মাদকসহ তাদের গ্রেফতার করা হয়। এ সময় তাদের কাছ থেকে ২৫ কেজি ৫০০ গ্রাম গাঁজা উদ্ধার করা হয়।

গ্রেফতার মাদক কারবারীরা হলো:  মন্সিগঞ্জ জেলার গজারিয়া থানার মৃত মোঃ জালালের ছেলে মোঃ রুবেল (৩২) ও নারায়নগঞ্জ  জেলার নারায়নগঞ্জ সদর থানার মিজমিজি পূর্বপাড়ার মোঃ আমিনুল হকের ছেলে মোঃ আরিফ শেখ (৩৩)।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, এই মাদক ব্যবসায়ীরা দীর্ঘদিন যাবত আইন প্রয়োগকারী সংস্থার চোখ ফাঁকি দিয়ে বগুড়া এবং সিরাজগঞ্জ জেলার বিভিন্ন এলাকায় অবৈধ নেশাজাতীয় মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় করে আসছিল।

গ্রেফতারকৃত মাদক কারবাররিদের বিরুদ্ধে মামলা দায়ের পূর্বক বগুড়া জেলার শেরপুর থানায় হস্তান্তর করা হয়েছে।

মতিহার বার্তা/এমআরটি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply