শিরোনাম :
চাঁপাইনবাবগঞ্জের বালু গোদাগাড়ীতে মজুত করাকে কেন্দ্র করে প্রতিপক্ষের দৌঁড়-ঝাঁপ গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার!
কে বলেছে দুটো ডিগ্রি আছে? কলেজ থেকে বার করে দিয়েছিল আমায়: ম্রুণাল

কে বলেছে দুটো ডিগ্রি আছে? কলেজ থেকে বার করে দিয়েছিল আমায়: ম্রুণাল

কে বলেছে দুটো ডিগ্রি আছে? কলেজ থেকে বার করে দিয়েছিল আমায়: ম্রুণাল
কে বলেছে দুটো ডিগ্রি আছে? কলেজ থেকে বার করে দিয়েছিল আমায়: ম্রুণাল

তামান্না হাবিব: নিজের পড়াশোনার তথ্যে ভুল ধরিয়ে দেওয়া, এমনটা বড় একটা দেখা যায় না। সেটাই করলেন ম্রুণাল ঠাকুর। বললেন, কলেজ থেকে বার করে দেওয়া হয় তাঁকে।

ইন্ডাস্ট্রিতে পা রেখেছেন বছর চারেক হল। স্পষ্টবক্তা বলেই তাঁকে চেনে বলিউড। তা যেন মিথ্যে নয়, তার প্রমাণ আবারও দিলেন ম্রুণাল ঠাকুর নিজেই।

‘জার্সি’র অভিনেত্রী সম্পর্কে উইকিপিডিয়ায় লেখা রয়েছে, দু’টি ডিগ্রি রয়েছে অভিনেত্রীর ঝুলিতে। তা অন্য কেউ নন, হেসে ওড়ালেন ম্রুণাল নিজেই।

মুম্বই সংবাদমাধ্যমকে অভিনেত্রী হাসতে হাসতেই বলেন, ‘‘উইকিপিডিয়ায় যিনি ওই তথ্য দিয়েছেন, তাঁর কাছে আমি সত্যিই কৃতজ্ঞ। তবে দুটো ডিগ্রি পাওয়া দূরে থাক, কলেজ শেষই করতে পারিনি আমি। অনিয়মিত ক্লাস করার কারণে আমায় কলেজ থেকে বার করে দেওয়া হয়েছিল।’’

ম্রুণাল জানান, বরাবরই অভিনয় করতে চেয়েছিলেন তিনি। বলিউডে কাজ করার কোনও সুযোগই ছাড়তে রাজি ছিলেন না সে কারণে। ক্যামেরার সামনে দাঁড়ানোর ডাক এলেই ক্লাস ফেলে ছুট। সে কারণেই কলেজের পাঠ শেষ করায় মন ছিল না আর। হয়েও ওঠেনি।

২০১৮ সালে বলিউডে ম্রুণাল পা রাখেন ‘লভ সোনিয়া’ ছবিতে। তার পর একে একে ঋত্বিক রোশনের বিপরীতে ‘সুপার ৩০’, জন আব্রাহামের সঙ্গে ‘বাটলা হাউস’, ফারহান আখতারের ‘তুফান’-এ কাজ করেছেন। সদ্য ‘জার্সি’ ছবিতে শাহিদ কপূরের নায়িকা হিসেবে দেখা গিয়েছে তাঁকে।

মতিহার বার্তা/এমআরটি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply