শিরোনাম :
চাঁপাইনবাবগঞ্জের বালু গোদাগাড়ীতে মজুত করাকে কেন্দ্র করে প্রতিপক্ষের দৌঁড়-ঝাঁপ গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার!
আমার ছেলে এটা করতেই পারে না! মাদক-কাণ্ডে বললেন শক্তি কপূর

আমার ছেলে এটা করতেই পারে না! মাদক-কাণ্ডে বললেন শক্তি কপূর

আমার ছেলে এটা করতেই পারে না! মাদক-কাণ্ডে বললেন শক্তি কপূর
আমার ছেলে এটা করতেই পারে না! মাদক-কাণ্ডে বললেন শক্তি কপূর

তামান্না হাবিব: মাদক মামলায় কিছু দিন আগেই ছাড়া পেয়েছেন শাহরুখ-পুত্র আরিয়ান। সেই রেশ কাটতে না কাটতে গ্রেফতার হলেন শ্রদ্ধা কপূরের ভাই!

শাহরুখ-তনয় আরিয়ানের পর এ বার মাদক বিতর্কে জড়িয়েছেন অভিনেতা শক্তি কপূরের পুত্র সিদ্ধান্ত। বেঙ্গালুরুতে বন্ধুদের সঙ্গে রেভ পার্টিতে গিয়ে তিনি মাদকসেবন করেছিলেন বলে অনুমান পুলিশের। সে বিষয়ে বর্ষীয়ান বলিউড অভিনেতা শক্তি কপূরকে প্রশ্ন করা হলে তিনি বলেন, ‘‘আমি একটাই কথা বলব, এ অসম্ভব ব্যাপার।’’ তাঁর পুত্র এ কাজ করেনি বলেই বিশ্বাস অভিনেতার।

যদিও সূত্রের খবর, মুম্বই থেকে রবিবার বেঙ্গালুরু উড়ে গিয়েছিলেন সিদ্ধান্ত। মধ্যরাতের পার্টিতে ঘটনাটি ঘটে। কপূর পরিবারের কেউই জানতেন না কোন হোটেলে উঠছেন শ্রদ্ধার ভাই। বেঙ্গালুরু পুলিশ সূত্রে খবর, তাঁরা সাত জন এক সঙ্গে ছিলেন। মাদকসেবন করেছিলেন সকলেই। যখন পুলিশ পৌঁছয়, সিদ্ধান্ত এবং তাঁর বন্ধুদের মাদকসেবন করা হয়ে গিয়েছিল। সাত জনের শরীরেই মাদকের নমুনা পাওয়া গিয়েছে বলে জানিয়েছে পুলিশ। তাঁদের সকলকেই গ্রেফতার করা হয়েছে।

সদ্য মাদক-কাণ্ডে আরিয়ানের মুক্তির পর আরও এক তারকা-পুত্রের নাম জড়ানোয় নতুন করে শোরগোল, জিজ্ঞাসাবাদ করা হচ্ছে সিদ্ধান্ত ও তাঁর সঙ্গীদের।২০২০ সালে সুশান্ত সিংহ রাজপুতের মৃত্যুর পর মাদক নিয়ন্ত্রণ সংস্থা তলব করেছিল অভিনেত্রী শ্রদ্ধা কপূরকেও। ‘ছিচোরে’ সাফল্য অনুষ্ঠান উপলক্ষে পবন গেস্ট হাউসে গিয়েছিলেন তিনি। কিন্তু মাদকসেবনের সঙ্গে জড়িত যাবতীয় অভিযোগ সে সময় উড়িয়ে দিয়েছিলেন। তাঁর ভাই হয়ে সিদ্ধান্ত এমন কাজ করবেন, তিনিও ভাবতে পারছেন না।

মতিহার বার্তা/এমআরটি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply