শিরোনাম :
চাঁপাইনবাবগঞ্জের বালু গোদাগাড়ীতে মজুত করাকে কেন্দ্র করে প্রতিপক্ষের দৌঁড়-ঝাঁপ গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার!
কোন গাছ পুরুষের লিঙ্গের চেয়েও তাড়াতাড়ি দিতে পারে নারীদের চরম যৌনসুখ

কোন গাছ পুরুষের লিঙ্গের চেয়েও তাড়াতাড়ি দিতে পারে নারীদের চরম যৌনসুখ

কোন গাছ পুরুষের লিঙ্গের চেয়েও তাড়াতাড়ি দিতে পারে নারীদের চরম যৌনসুখ
কোন গাছ পুরুষের লিঙ্গের চেয়েও তাড়াতাড়ি দিতে পারে নারীদের চরম যৌনসুখ

বিনোদন ডেস্ক: নারীদের যৌনতৃপ্তি নিয়ে বহু ভুল ধারণা আছে। অনেকে আবার জানেনই না যে, তাঁরও অধিকার আছে পুরুষের মতোই চরম সুখ পাওয়ার। একটি গাছ দিচ্ছে সমাধান।

নারীদের যৌনতৃপ্তি নিয়ে নানা সময়ে প্রশ্ন ওঠে। আলোচনা, সমালোচনা কম হয় না। সঙ্গমের সময়ে মেয়েরা আদৌ চরম সুখের মুহূর্ত পর্যন্ত পৌঁছন কি না, তা নিয়েও কত জনের মনে কত প্রশ্ন।

৭০-এর দশক পর্যন্ত মেয়েদের যৌনতৃপ্তি নিয়ে তেমন সচেতনতাও ছিল না। অনেক মহিলা জানতেন না যে তাঁরাও পুরুষ সঙ্গীদের মতোই পেতে পারেন চরম সুখ। অনেকে আবার তৃপ্ত হওয়ার অভিনয় করতেন। এই দুই ধরনের নারী এ যুগেও কম নেই। কিন্তু ৭০-এর দশক থেকে কিছুটা পরিবর্তন আসতে শুরু করেছে। মেয়েদের যৌনতৃপ্তি অন্তত আলোচনা এবং গবেষণার বিষয় হয়েছে।

তেমনই একটি গবেষণায় ধরা পড়েছে, পুরুষ সঙ্গীর চেয়েও সহজে অন্য কিছু জিনিস মহিলাদের যৌনতৃপ্তি দিতে পারে। তার মধ্যেই একটি গবেষণায় উঠে আসে এক গাছের কথা। পুরুষের লিঙ্গ যে সুখ দিতে পারে না, তা অনেক সহজে দিতে পারে সেই গাছ। সেই গাছ নিয়ে এখনও গবেষণা চলছে পৃথিবীর নানা প্রান্তে।

কোন গাছ যৌনতৃপ্তি দিতে পারে নারীদের?

হাওয়াইয়ে একটি কমলা রঙের মাশরুম পাওয়া যায়। সেই মাশরুমের গন্ধ শুঁকলে অর্ধেকের বেশি নারীর সঙ্গে সঙ্গে ‘অর্গাজম’ হয়েছে বলে জানা যাচ্ছে। এ নিয়ে সমীক্ষাও চালানো হয়েছে। সে সংক্রান্ত গবেষণাপত্র প্রকাশিত হয়েছিল ‘ইন্টারন্যাশনাল জার্নাল অব মেডিসিনাল মাশরুমস’-এ।

মাশরুমটির আসল নাম ‘ডিক্টোফোরা’। তবে তার এই চরম সুখ দেওয়ার গুণ জানার পর থেকে নামে পরিবর্তন ঘটেছে। এখন সেই মাশরুম ‘ফ্যালাস’ নামে পরিচিত। বাংলায় যার মানে হল ‘লিঙ্গ’।

হাওয়াইয়ের এক আগ্নেয়গিরির চারপাশে এই মাশরুম বেশি দেখা যায়। আর সমীক্ষায় দেখা গিয়েছে, সেই মাশরুমের গন্ধই আগুনের মতো তপ্ত করে দেয় কিছু মহিলার শরীর-মন!

মতিহার বার্তা/এমআরটি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply