শিরোনাম :
চাঁপাইনবাবগঞ্জের বালু গোদাগাড়ীতে মজুত করাকে কেন্দ্র করে প্রতিপক্ষের দৌঁড়-ঝাঁপ গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার!
মহানগরীতে স্বর্ণের চেইন পরিবর্তন করার সময় হাতেনাতে আটক প্রতারক নাজমুল

মহানগরীতে স্বর্ণের চেইন পরিবর্তন করার সময় হাতেনাতে আটক প্রতারক নাজমুল

মহানগরীতে স্বর্ণের চেইন পরিবর্তন করার সময় হাতেনাতে আটক প্রতারক নাজমুল

এসএম বিশাল : রাজশাহী মহানগরীতে স্বর্ণের দোকানে প্রকাশ্যে পরিবর্তন করা হতো স্বর্ণালংকার, এমন অভিযোগ ছিল জুয়েলার্স মালিক সমিতির কাছে। এ নিয়ে দীর্ঘদিন ধরে ওৎপেতে ছিলেন স্বর্ণব্যবসায়ীরা।

সোমবার (১৩ জুন) সন্ধ্যা সাড়ে ৬টায় মহানগরীর বোয়ালিয়া থানার বাটার মোড় এলাকায় শুভ জুয়েলার্সে প্রতারণার সময় নাজমুল (৩০) নামের এক প্রতারককে হাতেনাতে আটক করে দোকান মালিক অসক কুমার। শুরু হয় হৈচে। ছুটে আসেন আশেপাশের দোকানীরা। এ সময় প্রতারক নাজমুলকে গণধোলাই দিয়ে পুলিশে সোপর্দ করা হয়।

আটক প্রতারক নাজমুল (৩০), সে কাশিয়াডাঙ্গা থানাধীন বালিয়া এলাকার সাজাহানের ছেলে।

এ ব্যাপারে শুভ জুয়েলার্সের মালিক অসক কুমার জানান, সোমবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে প্রতারক নাজমুল আমার দোকানে এসে চেইন দেখতে চায়। পরপর তিনটি চেইন নামিয়ে তাকে দেখানো হয়। সেগুলি পছন্দ না হওয়ায় আরো চেইন দেখাতে বলে সে। এরই মধ্যে একটি নকল চেইন দিয়ে সাড়ে ৪ আনির চেইন পরিবর্তন করে ফেলে। বিষয়টি আমার দোকানের কর্মচারী দেখা মাত্রই তাকে ধরে ফেলেন এবং প্রতারকের পকেট থেকে দোকানের চেইন উদ্ধার করা হয়।

এব্যাপারে জুয়েলার্স মালিক সমিতির প্রচার সম্পাদক নাজিরুল ইসলাম মিঠু বলেন, প্রতারক নাজমুল এর আগে হামিদা জুয়েলার্সে একই ভাবে অভিনব কায়দায় স্বর্ণ পরিবর্তন করে, যাহা ভিডিও ফুটেজ সংরক্ষিত আছে। সোমবার বাটার মোড় এলাকায় প্রতারণা করতে গিয়ে হাতেনাতে তাকে ধরে ফেলেন দোকান মালিক।

এ ব্যাপারে কথা হয় মালোপাড়া পুলিশ ফাড়ির ইনচার্জ হায়দার আলীর সাথে । তিনি জানান, প্রতারক নাজমুল স্বর্ণের চেইনসহ আটকের খবর পেয়ে ঘটনাস্থল থেকে তাকে গ্রেফতার করে মালোপাড়া পুলিশ ফাঁড়িতে নিয়ে আসা হয়েছে।

এ ব্যপারে মামলা প্রক্রিয়াধীন বলেও জানান হায়দার আলী।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply