শিরোনাম :
চাঁপাইনবাবগঞ্জের বালু গোদাগাড়ীতে মজুত করাকে কেন্দ্র করে প্রতিপক্ষের দৌঁড়-ঝাঁপ গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার!
রাজশাহী মহানগরীতে ৮ জয়াড়ী গ্রেফতার

রাজশাহী মহানগরীতে ৮ জয়াড়ী গ্রেফতার

রাজশাহী মহানগরীতে ৮ জয়াড়ী গ্রেফতার
রাজশাহী মহানগরীতে ৮ জয়াড়ী গ্রেফতার

মাসুদ রানা রাব্বানী, রাজশাহী: রাজশাহী মহানগরীতে অভিযান চালিয়ে ৮জন জুয়াড়িতে গ্রেফতার করেছে মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)।

মঙ্গলবার (২১ জুন) দিবাগত রাত সোয়া ১২টায় রাজপাড়া থানাধীন বসুয়া উত্তরপাড়া এলাকার একটি বাড়ি থেকে জুয়া খেলা অবস্থায় তাদের গ্রেফতার করা হয়। এ সময় তাদের কাছ থেকে তাস নগদ- ১১ হাজার ৫০০ টাকা জব্দ করা হয়।

গ্রেফতারকৃত জুয়াড়িরা হলো: মহানগরীর রাজপাড়া থানার বসুয়া এলাকার মোঃ আজাহার প্রামানিকের ছেলে মোঃ মুক্তার(৩২), একই এলাকার (জনৈক মুক্তার এর বাড়ীর ভাটাটিয়া) মৃত মোহাম্মদের ছেলে মোঃ আজাহার হোসেন অরফে আজু(৫০), (জনৈকা রিনা বেগমের বাড়ীর ভাড়াটিয়া), মোঃ আবুল মন্ডলের ছেলে মোঃ ময়নুল ইসলাম(৩৫), তেরখাদিয়া উত্তরপাড়া এলাকার মোঃ গোলাম মোস্তফার ছেলে মোমতাজুর রহমান(৩০), একই এলাকার মোঃ আবুল হোসেনের ছেলে মোঃ আফজাল হোসেন অরফে ডালিম(৩৩), একই এলাকার (জনৈক আজিবার এর বাড়ীর ভাড়াটিয়া) মৃত নুর মোহাম্মদের ছেলে মোঃ আলতাব হোসেন(৪৮), শিলিন্দা এলাকার মৃত জহির উদ্দিনের ছেলে মোঃ রেজাউল হক(৩২), রাজপাড়া থানার (ভাটাপুকুর, সিদ্দিকের গ্যারেজের রিকশা চালক) মোঃ আজিজুলের ছেলে মোঃ আসলাম(২৪)।

বুধবার বিকেলে এ তথ্য নিশ্চিত করেছেন নগর গোয়েন্দা শাখার পুলিশের উপ-পুলিশ কমিশনার (ডিবি) মোঃ আরেফিন জুয়েল।

তিনি জানান, মঙ্গলবার (২১ জুন) রাতে গোপন তথ্যের ভিত্তিতে জানা যায়, রাজপাড়া থানাধীন বসুয়া উত্তরপাড়া জনৈক মুক্তারের বসত বাড়ির নীচ তলায় একদল জুয়াড়ি জুয়া খেলছে। এমন তথ্যের ভিত্তিতে সেখানে অভিযান চালিয়ে  ৮ জন জুয়াড়িকে তাস এবং নগদ ১১,৫০০ টাকাসহ হাতে নাতে গ্রেফতার করে  এসআই মোঃ শামিনুল ইসলাম ও সঙ্গীয় ফোর্স।

গ্রেফতারকৃতদের বিরুদ্ধে রাজপাড়া থানায় একটি নিয়মিত মামলা রুজু করা হয়েছে।

বুধবার সকালে তাদের আদালতে সোপর্দ করা হয়েছে বলেও জানান ডিবি ডিসি।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply