শিরোনাম :
গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার! ইজ়রায়েলকে জবাব দিতে সর্বোচ্চ নেতার ফতোয়ার কথাও ভুলতে চায় ইরান, এ বার কি পরমাণু যুদ্ধ?
রাজশাহীর সরদায় কিচেন ও ক্যাফে উদ্বোধন করলেন পুনাক সভানেত্রী

রাজশাহীর সরদায় কিচেন ও ক্যাফে উদ্বোধন করলেন পুনাক সভানেত্রী

রাজশাহীর সরদায় কিচেন ও ক্যাফে উদ্বোধন করলেন পুনাক সভানেত্রী
রাজশাহীর সরদায় কিচেন ও ক্যাফে উদ্বোধন করলেন পুনাক সভানেত্রী

অনলাইন ডেস্ক: রাজশাহীর সরদায় বাংলাদেশ পুলিশ একাডেমিতে (বিপিএ) কিচেন ও ক্যাফে উদ্বোধন করেছেন বাংলাদেশ পুলিশ নারী কল্যাণ সমিতির (পুনাক) সভানেত্রী জীশান মীর্জা।

বৃহস্পতিবার (৩০ জুন) এ উদ্বোধন করেন তিনি। এর আগে বিকেলে স্থানীয় পুনাক কার্যালয়ে বিপিএ পুনাক সভানেত্রী ড. হুমায়ারা সুলতানার সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে এক মতবিনিময় সভায় মিলিত হন জীশান মীর্জা।

পুনাকের সার্বিক কার্যক্রম সম্পর্কে সদস্যাদের সঙ্গে মতবিনিময় করেন জীশান মীর্জা। তিনি পুনাককে একটি ব্রান্ডে পরিণত করার ক্ষেত্রে সবার সহযোগিতা কামনা করেন।

সভায় বিপিএ পুনাকের বিস্তারিত কার্যক্রম তুলে ধরেন সাধারণ সম্পাদক মেহেরুন্নেছা চৌধুরী। পুনাক সভানেত্রী পুনাক সদস্যদের কার্যক্রমে সন্তোষ প্রকাশ করেন।

তিনি পুনাকের শো-রুম পরিদর্শন করেন এবং পুনাকের পণ্য সামগ্রী ও সম্প্রসারিত শো রুমের ভূয়সী প্রশংসা করেন।

মতিহার বার্তা/এমআরটি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply