শিরোনাম :
গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার! ইজ়রায়েলকে জবাব দিতে সর্বোচ্চ নেতার ফতোয়ার কথাও ভুলতে চায় ইরান, এ বার কি পরমাণু যুদ্ধ?
রা:বি’র কর্মচারী হাবিবুর মদসহ গ্রেফতার, পালিয়েছে বরজাহান

রা:বি’র কর্মচারী হাবিবুর মদসহ গ্রেফতার, পালিয়েছে বরজাহান

রা:বি’র কর্মচারী হাবিবুর মদসহ গ্রেফতার, পালিয়েছে বরজাহান
রা:বি’র কর্মচারী হাবিবুর মদসহ গ্রেফতার, পালিয়েছে বরজাহান

স্টাফ রিপোর্টার: রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) দুই কর্মচারীকে বিদেশী মদসহ গ্রেফতার করেছে পুলিশ। তবে একজন কর্মচারী পালিয়েছে।

বুধবার (৬ জুলাই) দিবাগত রাত সাড়ে ১২টায় নগরীর মতিহার থানাধিন বিনোদপুর বাজার এলাকার একটি ঘর থেকে তাদের গ্রেফতার করে মতিহার থানার সেকেন্ড অফিসার এসআই তাজ উদ্দিন ও সঙ্গীয় ফোর্স। এ সময় তাদের কাছ থেকে ১৭ বোতল বিদেশী মদ উদ্ধার করা হয়।

গ্রেফতার রা:বি’র কর্মচারী নাম, মোঃ হাবিবুর রহমান (৪৬), সে মতিহার থানাধিন ধরমপুর পূর্বপাড়া এলাকায় হায়দার আলীর ছেলে। পলাতক অপর রা:বি কর্মচারী বরজাহান (৪৮), সে কাজলা এলাকার মৃত জারমানের ছেলে মোঃ বরজাহান।

জানতে চাইলে মতিহার থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ আনোয়ার আলী তুহিন জানান, বুধবার রাতে গোপন তথ্যের ভিত্তিতে জানা যায়, ঈদকে সামনে রেখে রা:বি ’র দুই কর্মচারী ও মাদক কারবারী নগরীর বিনোদপুর এলাকায় একটি বাড়িতে বিদেশী মদ মওজুদ করছে। এমন তথ্যের ভিত্তিতে সেখানে অভিযান চালিয়ে ১৭ বোতল বিদেশী মদ সহ মাদক কারবারি ও রাবি কর্মচারী মোঃ হাবিবুর রহমানকে হাতেনাতে গ্রেফতার করা হয়। তবে পুলিশের উপস্থিতি টের পেয়ে অপর রাবি কর্মচারী ও মাদক কারবারি বরজাহান পালিয়ে যেতে সক্ষম হয়।

এ ব্যপারে তাদের উভয়ের বিরুদ্ধে অবৈধ বিদেশী মদ মওজুদ করার অপরাধে সংশ্লিষ্ট আইনে মামলা দায়ের করা হয়েছে। পলাতক বরজাহানকে গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে।

বৃহস্পতিবার সকালে তাকে আদালতে সোপর্দ করা হয়েছে বলেও জানান ওসি।

মতিহার বার্তা/এমআরটি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply