শিরোনাম :
চাঁপাইনবাবগঞ্জের বালু গোদাগাড়ীতে মজুত করাকে কেন্দ্র করে প্রতিপক্ষের দৌঁড়-ঝাঁপ গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার!
নিরাবরণ রণবীর সিংহ, স্বামীকে দেখে কী প্রতিক্রিয়া দীপিকার?

নিরাবরণ রণবীর সিংহ, স্বামীকে দেখে কী প্রতিক্রিয়া দীপিকার?

নিরাবরণ রণবীর সিংহ, স্বামীকে দেখে কী প্রতিক্রিয়া দীপিকার?
নিরাবরণ রণবীর সিংহ, স্বামীকে দেখে কী প্রতিক্রিয়া দীপিকার?

তামান্না হাবিব: বৃহস্পতিবার রাত থেকে একটি ছবিতেই উত্তাল বিশ্ব। রণবীর সিংহর অনাবৃত ছবি নিয়ে কী বললেন দীপিকা?

গায়ে একটি সুতো পর্যন্ত নেই। হাত দিয়ে আড়াল করে রেখেছেন গোপনাঙ্গ। এক ফ্যাশন পত্রিকার জন্য তোলা রণবীরের একগুচ্ছ ছবি বৃহস্পতিবার প্রকাশ্যে আসতেই উত্তাল গোটা দুনিয়া।

প্রশংসা, শুভেচ্ছায় ভরে উঠেছেন নায়ক। আসছে সমালোচনাও। তবে স্ত্রী দীপিকার পাড়ুকোন ছিলেন নিশ্চুপ। সবার একটাই প্রশ্ন। নায়ককে প্রকাশ্যে এমন নিরাবরণ রূপে দেখে তাঁর ঠিক কি প্রতিক্রিয়া?

বলিউড বলছে, স্বামীকে এ ভাবে দেখে অভিভূত নায়ক-পত্নী। তবে মুম্বই সংবাদ সংস্থা সূত্রে খবর, রণবীরের শ্যুটের পরিকল্পনা থেকে পুরোটাই জানা ছিল অভিনেত্রীর।

সূত্র বলছে,“রণবীরের প্রতিটা মুহূর্তে দীপিকা পাশে থেকেছেন তাঁর। এ ক্ষেত্রেও তার অন্যথা হয়নি।” নিজেকে নিয়ে বরাবরই আত্মবিশ্বাসী অভিনেতা। তাই নায়কের এই পদক্ষেপ নিয়ে খুব আশ্চর্য হননি তাঁর অভিনেত্রী স্ত্রী-ও।

সম্প্রতি নেটফ্লিক্সে ‘রণবীর ভার্সাস ওয়াইল্ড উইথ বেয়ার গ্রিলস’-এ অভিনেতা তাঁর চরিত্রের দুঃসাহসিক দিকটি তুলে ধরেছেন। বড়পর্দায় আগামী দিনে আলিয়া ভট্টের সঙ্গে কর্ণ জোহরের ছবি ‘রকি অউর রানি কি প্রেম কাহানি’-তে দেখা যাবে অভিনেতাকে।

মতিহার বার্তা/এমআরটি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply