শিরোনাম :
গোদাগাড়ীতে জমি সংক্লান্ত বিরোধের জেরে প্রতিপক্ষের হামলায় আহত ২ রাজশাহী মহানগরীতে ডাকাত দলনেতা গ্রেফতার রাজশাহী মহানগরীর ফ্লাইওভার নির্মাণ কাজ পরিদর্শন করলেন রাসিক মেয়র গোদাগাড়ীতে নদী ভাঙ্গনে ক্ষতিগ্রস্থ পরিবারের মাঝে খাদ্য সহায়তা দিলেন জেলা প্রশাসক রাজশাহীতে নাশকতার মামলায় বিএনপির চার নেতা গ্রেপ্তার, আহত ১ মেসিরা হারুন বা জিতুন, ব্রাজিল বিশ্বকাপ জিতলে বেশি খুশি হবেন আর্জেন্টিনার কোচ! রান্না করা খাবার গরম করে খান? কোন খাবারগুলি দু’বার গরম করলে মারাত্মক বিপদ হতে পারে? কিশোরীর পাকস্থলীতে ৩ কেজি চুল! বৃদ্ধের পেট থেকে পাওয়া গেল ১৮৭ টি কয়েন! লাগবে না টাকা, লাগবে না কার্ড, নেই চুরির ভয়, কেনাকাটা জন্য অভিনব উপায় বেছে নিলেন যুবক
পটিয়ায় এইচএসসি পরীক্ষার ভুয়া প্রশ্নসহ আটক প্রতারক

পটিয়ায় এইচএসসি পরীক্ষার ভুয়া প্রশ্নসহ আটক প্রতারক

নিউজ ডেস্ক: মুঠোফোনে থাকা এইচএসসি পরীক্ষার ভুয়া প্রশ্নসহ কাইয়ুম উদ্দিন (১৯) নামের এক প্রতারককে আটক করেছে র‌্যাব-৭ এর সদস্যরা। আটক প্রতারক কাইয়ুম পটিয়ার উত্তর বাকখাইন গ্রামের মো. ইউনুসের পুত্র।

বৃহস্পতিবার (১১ এপ্রিল) ভোররাতে র‌্যাবের সহকারী পুলিশ সুপার কাজী মোহাম্মদ তারেক আজিজের নেতৃত্বে অত্র এলাকায় অভিযান চালানো হয়।

র‌্যাব-৭ এর মিডিয়া অফিসার সহকারী পুলিশ সুপার মো. মাশকুর রহমান বলেন, ফেইসবুক ও মেসেঞ্জারে বিভিন্ন গ্রুপ খুলে এইচএসসি পরীক্ষার ভুয়া প্রশ্নপত্র পরীক্ষার্থীদের কাছে সরবরাহ করে আসছে এই প্রতারক। সে বিকাশে টাকা লেনদেন করতো। গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তাকে আটক করা হয়।

উল্লেখ্য, সরকার ও আইনশৃঙ্খলা বাহিনীর কঠোর নজরদারির পরও অসাধু চক্ররা ভুয়া প্রশ্নপত্র অনলাইনের বিভিন্ন সামাজিক মাধ্যমে অভিনব প্রচারের মাধ্যমে প্রতারণার ফাঁদ তৈরি করছে। তাদেরকে রুখতে সদা সক্রিয় আমাদের আইনশৃঙ্খলা বাহিনী। উচ্চ মাধ্যমিক পরীক্ষা শুরুর পর থেকে এ পর্যন্ত বেশ কয়েকজন ভুয়া প্রশ্ন ফাঁসকারী আটক হয়েছে।

মতিহার বার্তা ডট কম ১২ এপ্রিল ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *