শিরোনাম :
গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার! ইজ়রায়েলকে জবাব দিতে সর্বোচ্চ নেতার ফতোয়ার কথাও ভুলতে চায় ইরান, এ বার কি পরমাণু যুদ্ধ?
পটিয়ায় এইচএসসি পরীক্ষার ভুয়া প্রশ্নসহ আটক প্রতারক

পটিয়ায় এইচএসসি পরীক্ষার ভুয়া প্রশ্নসহ আটক প্রতারক

নিউজ ডেস্ক: মুঠোফোনে থাকা এইচএসসি পরীক্ষার ভুয়া প্রশ্নসহ কাইয়ুম উদ্দিন (১৯) নামের এক প্রতারককে আটক করেছে র‌্যাব-৭ এর সদস্যরা। আটক প্রতারক কাইয়ুম পটিয়ার উত্তর বাকখাইন গ্রামের মো. ইউনুসের পুত্র।

বৃহস্পতিবার (১১ এপ্রিল) ভোররাতে র‌্যাবের সহকারী পুলিশ সুপার কাজী মোহাম্মদ তারেক আজিজের নেতৃত্বে অত্র এলাকায় অভিযান চালানো হয়।

র‌্যাব-৭ এর মিডিয়া অফিসার সহকারী পুলিশ সুপার মো. মাশকুর রহমান বলেন, ফেইসবুক ও মেসেঞ্জারে বিভিন্ন গ্রুপ খুলে এইচএসসি পরীক্ষার ভুয়া প্রশ্নপত্র পরীক্ষার্থীদের কাছে সরবরাহ করে আসছে এই প্রতারক। সে বিকাশে টাকা লেনদেন করতো। গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তাকে আটক করা হয়।

উল্লেখ্য, সরকার ও আইনশৃঙ্খলা বাহিনীর কঠোর নজরদারির পরও অসাধু চক্ররা ভুয়া প্রশ্নপত্র অনলাইনের বিভিন্ন সামাজিক মাধ্যমে অভিনব প্রচারের মাধ্যমে প্রতারণার ফাঁদ তৈরি করছে। তাদেরকে রুখতে সদা সক্রিয় আমাদের আইনশৃঙ্খলা বাহিনী। উচ্চ মাধ্যমিক পরীক্ষা শুরুর পর থেকে এ পর্যন্ত বেশ কয়েকজন ভুয়া প্রশ্ন ফাঁসকারী আটক হয়েছে।

মতিহার বার্তা ডট কম ১২ এপ্রিল ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply