শিরোনাম :
তৃতীয় বিশ্বযুদ্ধের হুঁশিয়ারি দিলেন, পুতিন ! শ্রীলঙ্কার বিপক্ষে ওয়ানডে সিরিজ জয়ে বাংলাদেশ ক্রিকেট দলকে রাসিক মেয়রের অভিনন্দন যৌনসুখ পেতে গিয়ে যুবকের যৌনাঙ্গে আটকে গেল ১১টি আংটি রাবি ভর্তি পরীক্ষায় ‘কম নম্বর দেওয়ার’ অভিযোগ ভিত্তিহীন; সংবাদ সম্মেলনে সমন্বয়ক ৭০ বছরেরও বেশি কেটেছে লোহার সিলিন্ডারে, মৃত্যুর আগে কোটি কোটির সম্পত্তি রেখে গেলেন আইনজীবী রক্তগঙ্গা বইবে, ভেঙে যাবে আমেরিকার গণতন্ত্র! তিনি হারলে আর কী কী হবে? ভবিষ্যদ্বাণী করলেন ট্রাম্প মহাকাশে রেস্তরাঁ, চমক ২০২৫-এ খাবার খেয়েও ডায়াবিটিসের সঙ্গে লড়াই করা যায়, টুকটাক মুখ চালাতে কোনগুলি খাবেন? ৫ স্বাস্থ্যকর খাবার: জলে ভিজিয়ে খেলে তবেই লাভ হবে শরীরের, পাবেন পুষ্টিগুণ ক্যাটরিনাকে বৌমা হিসেবে পেয়ে কেন খুশি ভিকির মা, কারণ জানালেন অভিনেতা
স্বামীকে ফেলে দিয়ে চলন্ত বাসে দলবদ্ধ ধর্ষণ, গ্রেফতার ৫

স্বামীকে ফেলে দিয়ে চলন্ত বাসে দলবদ্ধ ধর্ষণ, গ্রেফতার ৫

স্বামীকে ফেলে দিয়ে চলন্ত বাসে দলবদ্ধ ধর্ষণ, গ্রেফতার ৫
স্বামীকে ফেলে দিয়ে চলন্ত বাসে দলবদ্ধ ধর্ষণ, গ্রেফতার ৫

অনলাইন ডেস্ক: গাজীপুরে চলন্ত বাস থেকে স্বামীকে ফেলে দিয়ে এক নারীকে দলবদ্ধ ধর্ষণের অভিযোগে তাকওয়া পরিবহনের হেলপারসহ পাঁচজনকে গ্রেফতার করেছে পুলিশ।

শনিবার (৬ আগস্ট) দিনভর অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতার মো. রাকিব মোল্লা (২৩) নারায়ণগঞ্জের আড়াইহাজারে দরিপাড়া এলাকার আলী আকবরের ছেলে, সুমন খান (২০) নেত্রকোনা সদরের মৃত সানোয়ারের ছেলে, মো. সজিব (২৩) ময়মনসিংহের ত্রিশালের কাঁঠালকাচারি এলাকার মৃত কফিলের ছেলে, মো. শাহিন মিয়া (১৯) হালুয়াঘাট ‍উপজেলার বিলডোলা এলাকার তুলা মিয়ার ছেলে ও মো. সুমন হাসান (২২) খুলনার রুপসা উপজেলার খানমোহাম্মদপুর এলাকার মৃত নুর আলমের ছেলে।

এ দিকে, রোববার (৭ আগস্ট) সকালে শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালের ফরেনসিক বিভাগে ওই নারীর শারীরিক পরীক্ষা সম্পন্ন হয়।

পুলিশ সূত্রে জানা যায়, নওগাঁ থেকে এক দম্পতি শনিবার ভোরে গাজীপুরের ভোগড়া বাইপাস আসেন। পরে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের তাকওয়া পরিবহনের একটি বাসে করে শ্রীপুরের মাওনার উদ্দেশে রওনা দেন। পথে চান্দনা চৌরাস্তায় তাকওয়া পরিবহনের আরও তিনজন স্টাফ বাসটিতে ওঠেন।

এরপর মহাসড়কের হোতাপাড়া পর্যন্ত গেলে অন্য যাত্রীরা বাস থেকে নেমে যান। হোতাপাড়া অতিক্রমের পর প্রথমে ওই নারীর স্বামীকে মারধরের পর বাস থেকে ধাক্কা দিয়ে ফেলে দেন তাকওয়া পরিবহনের স্টাফরা। লুট করে নেন নগদ টাকা ও মোবাইল ফোন।

এরপর চলন্ত বাসের ভেতর ওই নারীকে দলবদ্ধ ধর্ষণ করেন। বাসটি ঘুরে একপর্যায়ে রাজেন্দ্রপুর চৌরাস্তায় গেলে অভিযুক্তরা ওই নারীকে রাস্তার পাশে ফেলে পালিয়ে যায়। ঘটনার পর শ্রীপুর থানায় নির্যাতিতার স্বামী বাদী হয়ে মামলা দায়ের করেন। পরে শনিবার দিনভর পুলিশ অভিযান চালিয়ে তাকওয়া পরিবহনের বাসটি জব্দসহ পাঁচজনকে গ্রেফতার করে।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply