শিরোনাম :
চাঁপাইনবাবগঞ্জের বালু গোদাগাড়ীতে মজুত করাকে কেন্দ্র করে প্রতিপক্ষের দৌঁড়-ঝাঁপ গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার!
অজয়কে প্রকাশ্যে আশ্বাস কাজলের

অজয়কে প্রকাশ্যে আশ্বাস কাজলের

অজয়কে প্রকাশ্যে আশ্বাস কাজলের
অজয়কে প্রকাশ্যে আশ্বাস কাজলের

তামান্না হাবিব নিশু: তারকা দম্পতির টক্কর প্রতিযোগিতার সূচনা করে নিজেই ফলাফল শোনালেন অজয় দেবগণ। চ্যালেঞ্জের মূলে, কে কত ভাল সিগারেট হাতে নিয়ে সংলাপ বলতে পারেন। সংলাপও সিগারেট নিয়েই, থুড়ি সিগারেট না জ্বালানো নিয়ে।

দু’টি ছবির ক্লিপ  জুড়লেন অজয়। যার একটি কাজলের ‘ত্রিভঙ্গ’ এবং নিজের ‘রানওয়ে ৩৪’-এর। দু’টি ক্লিপেই এক ধরনের সংলাপ রয়েছে।

প্রথমে কাজলকে দেখা যাচ্ছে ফোনে কথা বলতে। হাতে একটি সিগারেটের প্যাকেট ধরা। প্যাকেটের মুখটা ধরা। সামনে এসে দাঁড়ান এক মহিলা। কাজল ফোনে কারও সঙ্গে কথা বলছিলেন। আচমকা ওই মহিলা তাঁর সামনে চলে আসায় তিনি ধমকে ওঠেন, ”কী হয়েছে?” মহিলা বলেন, ”ম্যাম, এখানে সিগারেট খাওয়ায় নিষেধাজ্ঞা আছে।” কাজল প্যাকেটটি তুলে ধমক দিয়ে প্রশ্ন করেন, ”জ্বলছে কি?” মহিলা ”না” বলতেই কাজলের প্রশ্ন, ”তা হলে?”

এর পরের ক্লিপেই দেখা যায়, অজয় দাঁড়িয়ে শৌচালয়ের ভিতরে। মুখে নেভানো সিগারেট। হাতে লাইটার। আর এক ব্যক্তি বেসিনে হাত ধুতে ধুতে বলেন, ”এখানে সিগারেট খাওয়া যাবে না।” লাইটরে খুট খুট করে আওয়াজ করতে করতে অজয় ভারী গলায় বলেন, ”জ্বালাইনি তো।”

ভিডিওটি পোস্ট করে অজয় তাঁর স্ত্রী প্রশংসা করে লেখেন, ‘কাজল আমাকে হারিয়ে দিয়েছে।’ স্বামীর পোস্টের তলায় কাজল লিখলেন, ‘চিন্তা কোরো না… তাও এখনও টান দেওয়ার কথা ভাবিনি।’

খবরটি শেয়ার করুন..

Leave a Reply