শিরোনাম :
চাঁপাইনবাবগঞ্জের বালু গোদাগাড়ীতে মজুত করাকে কেন্দ্র করে প্রতিপক্ষের দৌঁড়-ঝাঁপ গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার!
র‍্যাব জনগণের কাছে ভালোবাসার প্রতীক : মহাপরিচালক

র‍্যাব জনগণের কাছে ভালোবাসার প্রতীক : মহাপরিচালক

র‍্যাব জনগণের কাছে ভালোবাসার প্রতীক : মহাপরিচালক
র‍্যাব জনগণের কাছে ভালোবাসার প্রতীক : মহাপরিচালক

অনলাইন ডেস্ক: তিনি বলেন, র‌্যাব দেশের সাধারণ জনগণের কাছে ভালোবাসা, আস্থা ও নিরাপত্তার প্রতীক। অন্যদিক সন্ত্রাস, জঙ্গি, মাদক কারবারিদের কাছে আতঙ্কের প্রতীকবলে মন্তব্য করেছেন র‌্যাবের মহাপরিচালক (ডিজি) এম খুরশীদ হোসেন।

বৃহস্পতিবার (২৭ অক্টোবর) দুপুরে ভোলার দৌলতখান উপজেলায় ঘূর্ণিঝড়ে ক্ষতিগ্রস্তদের মাঝে খাদ্যসামগ্রী বিতরণকালে তিনি এসব কথা বলেন।

দৌলতখান সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে ৪০০ ও চৌকিঘাট এলাকায় ১০০ পরিবারের মাঝে চাল, ডাল, আলু, তেলসহ নিত্যপ্রয়োজনীয় খাদ্যসামগ্রী বিতরণ করে র‍্যাব।

সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে র‌্যাব মহাপরিচালক বলেন, আসন্ন নির্বাচনকে সামনে রেখে হয়তো রাজনৈতিক সহিংসতা বাড়তে পারে। সেই সঙ্গে সন্ত্রাস-জঙ্গিবাদের তৎপরতা আরো বৃদ্ধি পেতে পারে। এসব সন্ত্রাস, জঙ্গিবাদ প্রতিহত করার জন্য র‌্যাবসহ আইন-শৃঙ্খলা রক্ষা বাহিনী সদা প্রস্তুত।

এ সময় আরো উপস্থিত ছিলেন র‌্যাবের পরিচালক (অপারেশন উইং) লে. কর্নেল মো. জিয়াউর রহমান, র‌্যাব-৮-এর অধিনায়ক লে. কর্নেল মাহমুদ, উপ-অধিনায়ক মেজর মোহাম্মদ জাহাঙ্গীর, ভোলার পুলিশ সুপার মো. সাইফুল ইসলামসহ র‌্যাবের ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply