শিরোনাম :
চাঁপাইনবাবগঞ্জের বালু গোদাগাড়ীতে মজুত করাকে কেন্দ্র করে প্রতিপক্ষের দৌঁড়-ঝাঁপ গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার!
রাজশাহী জেলা পুলিশ সুপারের কার্যালয়ে সাংবাদিকবৃন্দের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত

রাজশাহী জেলা পুলিশ সুপারের কার্যালয়ে সাংবাদিকবৃন্দের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক (রাব্বানী) :পারস্পরিক সম্পর্ক আরও বেশি সোহার্দ্যময় করার লক্ষ্যে রাজশাহী জেলার পুলিশ সুপারের কার্যালয়ের সম্মেলন কক্ষে রাজশাহীর প্রিন্ট, ইলেট্রনিক ও অনলাইন মিডিয়ার সাংবাদিকবৃন্দের সাথে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

আজ রবিবার সকাল ১০টায় মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন পুলিশ সুপার জনাব মোঃ শহিদুল্লাহ, বিপিএম, পিপিএম। এ সময় রাজশাহী জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার(সদর),মোঃ ইফতে খায়ের আলম ও অন্যান্য কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

পুলিশ সুপার মহোদয় উপস্থিত সাংবাদিকবৃন্দকে জেলা পুলিশের চলমান কার্যক্রম সম্পর্কে অবহিত করেন। মাদক, জঙ্গিবাদ ও সন্ত্রাসবাদের বিরুদ্ধে জেলা পুলিশ কঠোর অবস্থানে থেকে কার্যক্রম পরিচালনা করছে। এক্ষেত্রে বিভিন্ন সময় তথ্য দিয়ে সহযোগিতা করার জন্য পুলিশ সুপার মহোদয় উপস্থিত সাংবাদিকবৃন্দকে ধন্যবাদ জানান।

এছাড়া বর্তমানে তথ্য প্রযুক্তি ব্যবহার করে বিভিন্ন ধরনের সাইবার ক্রাইম সংঘটিত হচ্ছে সে বিষয়ে সকলকে সতর্ক থাকার আহবান জানান। জেলার থানাগুলো যাতে কোন প্রকার হয়রানি ছাড়াই সাধারণ জনগণকে সেবা প্রদান করে এবং জনবান্ধব পুলিশিং গড়ে তোলে সে বিষয়ে থানাসমূহের অফিসার ইনচার্জগণকে প্রয়োজনীয় নির্দেশনা প্রদান করা হয়েছে।

মতিহার বার্তা  ডট কম -২১ এপ্রিল ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply