শিরোনাম :
গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার! ইজ়রায়েলকে জবাব দিতে সর্বোচ্চ নেতার ফতোয়ার কথাও ভুলতে চায় ইরান, এ বার কি পরমাণু যুদ্ধ?
সড়কে গেল স্বামী-স্ত্রীর প্রাণ, আহত ছেলে

সড়কে গেল স্বামী-স্ত্রীর প্রাণ, আহত ছেলে

সড়কে গেল স্বামী-স্ত্রীর প্রাণ, আহত ছেলে
সড়কে গেল স্বামী-স্ত্রীর প্রাণ, আহত ছেলে

অনলাইন ডেস্ক: বগুড়ার শাজাহানপুরে যাত্রীবাহি বাসের ধাক্কায় সিএনজি যাত্রী স্বামী-স্ত্রী নিহত হয়েছেন। এসময় তাদের ১৬ বছর বয়সী ছেলেসহ এক যাত্রী গুরুতর আহত হন।

নিহতরা হলেন, মাদারীপুর জেলার ডালচিনি উপজেলার উত্তর রমজানপুর গ্রামের আলাউদ্দিন বেপারীর ছেলে কেরামত হোসেন (৪৮) ও তার স্ত্রী মিনারা রহমান (৩৮)। আহতরা হলেন, নিহত কেরামত হোসেনের ছেলে মুনতাসির মাহির (১৬) এবং শাজাহানপুর উপজেলার মাঝিড়া এলাকার বাসিন্দা আবু হাসান (২৫)।

নিহত কেরামত হোসেন বগুড়া ক্যান্টনমেন্টের এমইএস ইউনিটে বেসামরিক কর্মচারী হিসেবে ছিলেন। চাকরির কারণে তিনি মাঝিড়া এলাকায় স্বপরিবারে বাসা ভাড়া নিয়ে থাকতেন। এ ঘটনায় আজ শনিবার দুপুরে নিহত কেরামত হোসেনের ভাই মামুন হোসেন বাদী হয়ে শাজাহানপুর থানায় মামলা দায়ের করেছেন।

হাইওয়ে পুলিশ ক্যাম্পের এস আই বাবুল মিয়া জানান, গতকাল শুক্রবার দিবাগত রাত সাড়ে ৯টার দিকে কেরামত হোসেন তার স্ত্রী ও ছেলেকে নিয়ে বগুড়া শহর থেকে সিএনজিযোগে মাঝিড়ার দিকে যাচ্ছিলেন। শাজাহানপুরের লিচুতলা দ্বিতীয় বাইপাস এলাকায় রংপুরগামী আগমনী পরিবহন নামে একটি যাত্রীবাহি বাসের সঙ্গে সিএসজিটির ধাক্কা লাগে।

এসময় অটোটেম্পুর চারজন যাত্রী গুরুতর আহত হন। স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক কেরামত হোসেনকে মৃত ঘোষণা করেন। এরপর রাত পৌনে ১২টার দিকে কেরামত হোসেনের স্ত্রী মিনারা রহমানও মারা যান। আহত অপর দুইজন হাসপাতালে চিকিৎসাধিন রয়েছেন।

হাইওয়ে পুলিশ ক্যাম্পের ইনচার্জ জয়নাল আবেদীন জানান, বাস আটক করে থানায় রাখা হয়েছে। তবে বাসের চালক ও হেলপার পলাতক রয়েছে। এঘটনায় নিহত কেরামত হোসেনের ভাই মামুন হোসেন বাদী হয়ে থানায় মামলা দায়ের করেছেন।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply