শিরোনাম :
গোদাগাড়ীতে ১০লাখ টাকার হেরোইন-সহ ৩জন মাদক কারবারী গ্রেফতার নগরীর তালাইমারীতে গাঁজা কারকারী মল্লিক গ্রেফতার রাজশাহীতে প্রস্তাবিত বঙ্গবন্ধু রিভার সিটি নিয়ে আলোচনা সভা অনুষ্ঠিত রুয়েটকে স্মার্ট বিশ্ববিদ্যালয় হিসেবে রুপান্তর করতে হলে সকল ক্ষেত্রে সুশাসন প্রতিষ্ঠা করা জরুরী চিপস্ খাওয়ানোর প্রলোভন দেখিয়ে ৬ বছরের নাবালিকাকে ধর্ষণ চেষ্টা: আসামি নাইম গ্রেফতার এইচএসসি পরীক্ষা উপলক্ষ্যে আরএমপি’র নোটিশ জারি তানোরে ক্লুলেস হত্যা মামলার পলাতক আসামি ইকবাল গ্রেফতার কৃষিতে বির্পযয়ের আশঙ্কা তানোরে চোরাপথে আশা মানহীন সারে বাজার সয়লাব বাঘায় বাবুল হত্যা মামলায় চেয়ারম্যানসহ ৭ জনকে রিমান্ড শেষে কারাগারে প্রেরণ সিংড়ায় ক্যান্সারে আক্রান্ত ২২ ব্যক্তির মাঝে চেক বিতরণ
রাজশাহীতে হিরোইন ও ইয়াবা সহ মাদক ব্যবসায়ী আটক,আহত দুই পুলিশের এএসআই

রাজশাহীতে হিরোইন ও ইয়াবা সহ মাদক ব্যবসায়ী আটক,আহত দুই পুলিশের এএসআই

নিজেস্ব প্রতিবেদক : রাজশাহী নগরীতে হিরোইন ও ইয়াবাসহ মোঃ রফিকুল ইসলাম নামের এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে মতিহার থানা পুলিশ।

আজ সোমবার রাত সাড়ে ৯ টার দিকে কাজলা কড়ইতলা মসজিদের সামনে থেকে ২৫ পিস ইয়াবা ও ২৫ পুড়িয়া (২ গ্রাম) হিরোইনসহ তাকে হাতেনাতে আটক করা হয়। আটক ব্যক্তি জাহাজঘাট এলাকার সাখাওয়াত হোসেনের ছেলে।

জানা গেছে গোপন সংবাদের ভিত্তিতে এসআই সাহাবুলের নেতৃত্বে অভিযান চালায় এএসআই কাদের, এএস আই আমিনুল,এএসআই আনোয়ারসহ সঙ্গীয় ফোর্স।

এ সময় তাকে ধরতে আহত হন এএসআই কাদের ও এএসআই আনোয়ার। আহত হলেও মাদক ব্যবসায়ীকে ধতে সক্ষম হয়েছেন তারা। মাদক ব্যবসায়ী রফিকুলের কাছ থেকে ২৫ পিস ইয়াবা ও ২৫ পুড়িয়া হিরোইন উদ্ধার করে পুলিশ। অপর এক অভিযানে পশ্চিম বুধপাড়া এলাকা থেকে রাত্রী সাড়ে ১১ টার দিকে  মৃত জেবের আলীর ছেলে সাজ্জাদ (৩৫) কে ১০০ গ্রাম গাজাসহ আটক করেছে এসআই সাহাবুল ও সঙ্গীয় ফোর্স।

এ বিষয়ে মতিহার থানার অফিসার ইনচার্জ শাহাদাত হোসেন খান জানান, অটককৃত মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা হয়েছে। আগামীকাল মঙ্গলবার তাকে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হবে বলেও জানান তিনি।

মতিহার বার্তা ডট কম ২২ এপ্রিল ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply