শিরোনাম :
চাঁপাইনবাবগঞ্জের বালু গোদাগাড়ীতে মজুত করাকে কেন্দ্র করে প্রতিপক্ষের দৌঁড়-ঝাঁপ গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার!
রাজশাহীতে হিরোইন ও ইয়াবা সহ মাদক ব্যবসায়ী আটক,আহত দুই পুলিশের এএসআই

রাজশাহীতে হিরোইন ও ইয়াবা সহ মাদক ব্যবসায়ী আটক,আহত দুই পুলিশের এএসআই

নিজেস্ব প্রতিবেদক : রাজশাহী নগরীতে হিরোইন ও ইয়াবাসহ মোঃ রফিকুল ইসলাম নামের এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে মতিহার থানা পুলিশ।

আজ সোমবার রাত সাড়ে ৯ টার দিকে কাজলা কড়ইতলা মসজিদের সামনে থেকে ২৫ পিস ইয়াবা ও ২৫ পুড়িয়া (২ গ্রাম) হিরোইনসহ তাকে হাতেনাতে আটক করা হয়। আটক ব্যক্তি জাহাজঘাট এলাকার সাখাওয়াত হোসেনের ছেলে।

জানা গেছে গোপন সংবাদের ভিত্তিতে এসআই সাহাবুলের নেতৃত্বে অভিযান চালায় এএসআই কাদের, এএস আই আমিনুল,এএসআই আনোয়ারসহ সঙ্গীয় ফোর্স।

এ সময় তাকে ধরতে আহত হন এএসআই কাদের ও এএসআই আনোয়ার। আহত হলেও মাদক ব্যবসায়ীকে ধতে সক্ষম হয়েছেন তারা। মাদক ব্যবসায়ী রফিকুলের কাছ থেকে ২৫ পিস ইয়াবা ও ২৫ পুড়িয়া হিরোইন উদ্ধার করে পুলিশ। অপর এক অভিযানে পশ্চিম বুধপাড়া এলাকা থেকে রাত্রী সাড়ে ১১ টার দিকে  মৃত জেবের আলীর ছেলে সাজ্জাদ (৩৫) কে ১০০ গ্রাম গাজাসহ আটক করেছে এসআই সাহাবুল ও সঙ্গীয় ফোর্স।

এ বিষয়ে মতিহার থানার অফিসার ইনচার্জ শাহাদাত হোসেন খান জানান, অটককৃত মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা হয়েছে। আগামীকাল মঙ্গলবার তাকে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হবে বলেও জানান তিনি।

মতিহার বার্তা ডট কম ২২ এপ্রিল ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply