শিরোনাম :
গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার! ইজ়রায়েলকে জবাব দিতে সর্বোচ্চ নেতার ফতোয়ার কথাও ভুলতে চায় ইরান, এ বার কি পরমাণু যুদ্ধ?
পেট থেকে টেনে বার করে আনা হচ্ছে ৪ ফুট লম্বা আস্ত সাপ! রইল হাড়হিম করা ভিডিয়ো

পেট থেকে টেনে বার করে আনা হচ্ছে ৪ ফুট লম্বা আস্ত সাপ! রইল হাড়হিম করা ভিডিয়ো

পেট থেকে টেনে বার করে আনা হচ্ছে ৪ ফুট লম্বা আস্ত সাপ! রইল হাড়হিম করা ভিডিয়ো
পেট থেকে টেনে বার করে আনা হচ্ছে ৪ ফুট লম্বা আস্ত সাপ! রইল হাড়হিম করা ভিডিয়ো

তমাল দাস : সমাজমাধ্যমে ভাইরাল হওয়া ভিডিয়োতে দেখা যাচ্ছে, রোগীর মুখ থেকে বেরিয়ে আসছে সাপ। মুখ থেকে টেনে বার করে আনছেন চিকিৎসকরা।

ভিডিয়ো দেখে আন্দাজ করাই যায়, রোগীর অস্ত্রোপচার চলছে। কিন্তু চিকিৎসকরা রোগীর মুখ থেকে টেনে যা বার করছেন, তা দেখে তাজ্জব নেটদুনিয়া।

সম্প্রতি সমাজমাধ্যমে ভাইরাল হয়েছে এমন একটি ভিডিয়ো। তাতে দেখা যাচ্ছে অস্ত্রোপচারের ঘরে, টেবিলে অজ্ঞান হয়ে শুয়ে আছেন এক মহিলা। তাঁকে ঘিরে রয়েছেন চিকিৎসক এবং সেবিকারা। তাঁদেরই মধ্যে এক জন ওই মহিলার মুখ থেকে টেনে বার করে আনছেন লম্বা কিছু একটা। একেবারে শেষটায় দেখা যায় প্রাণীটির মাথা।

জানা গিয়েছে, লম্বায় ৪ ফুট, আস্ত একটি সাপ কোনও ভাবে মুখ দিয়ে সোজা পেটের মধ্যে চলে গিয়েছিল ওই মহিলার। কিন্তু কী ভাবে তা আন্দাজ করতে পারেনি কেউ।

ভিডিয়োতে দেখা গিয়েছে হাতে গ্লাভস পরে, মুখের মধ্যে তীব্র আলোযুক্ত লম্বা একটি যন্ত্র ঢুকিয়ে দিচ্ছেন চিকিৎসক। যার সাহায্যে কিছু একটা টেনে বার করে আনার চেষ্টা চলছে। তার আগের মুহূর্ত পর্যন্ত চিকিৎসকরা ঘুণাক্ষরেও টের পাননি সেই বস্তুটি কী? একেবারে শেষে যখন বুঝতে পারেন যে মুখ দিয়ে বেরিয়ে আসা প্রাণীটি আদতে একটি সাপ। নিজের হাতে সাপের লেজের প্রান্তটি ধরে থরথর করে কেঁপে ওঠেন তিনি। ঘৃণায়, অস্বস্তিতে, বিস্ময়ে শিউরে উঠতে থাকেন।

তবে, কী করে এই রকম লম্বা একটি সাপ পেটের মধ্যে ঢুকল, বা কত দিন ধরে জনৈক ওই মহিলার পেটের মধ্যে সাপটি ছিল তা জানা যায়নি। সাপটি আদৌ বিষাক্ত ছিল কি না, তা-ও জানা যায়নি। অস্ত্রোপচার শেষে ওই মহিলার যে কী গতি হল ভিডিয়োতে তা দেখা যায়নি।

সূত্রের খবর, ক্যাস্পিয়ান সাগরের তীরে, রাশিয়ার পাহাড়ি একটি গ্রাম লেভাসির বাসিন্দা তিনি। ওই অঞ্চলে সাপের আধিক্য রয়েছে বলে শিশুদের বাইরে, খোলা জায়গায় ঘুমোতে নিষেধ করেন গ্রামবাসীরা।

রোমহর্ষক এই ভিডিয়ো দেখে ঘুম উড়েছে নেটদুনিয়ার। ভিডিয়ো ছড়িয়ে পড়তেই নানা জনে নানা রকম প্রতিক্রিয়া জানিয়েছেন। কেউ ঘৃণায়, কেউ ভয়ে, আবার কেউ অস্বস্তিতে শিউরে উঠেছেন।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply