শিরোনাম :
চাঁপাইনবাবগঞ্জের বালু গোদাগাড়ীতে মজুত করাকে কেন্দ্র করে প্রতিপক্ষের দৌঁড়-ঝাঁপ গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার!
মেলায় নারীকে উত্ত্যক্ত, প্রতিবাদ করায় তিন যুবককে ছুরিকাঘাত

মেলায় নারীকে উত্ত্যক্ত, প্রতিবাদ করায় তিন যুবককে ছুরিকাঘাত

মেলায় নারীকে উত্ত্যক্ত, প্রতিবাদ করায় তিন যুবককে ছুরিকাঘাত
মেলায় নারীকে উত্ত্যক্ত, প্রতিবাদ করায় তিন যুবককে ছুরিকাঘাত

অনলাইন ডেস্ক: বাগেরহাটের ফকিরহাটে নারীকে উত্ত্যক্তের প্রতিবাদ করায় তিন যুবক হামলার শিকার হয়েছেন। মঙ্গলবার (১৫ নভেম্বর) সন্ধ্যায় মূলঘর ইউনিয়নের ফলতিতা পশ্চিমপাড়া শীবমন্দিরের বার্ষিক চিনি উৎসব উপলক্ষে আয়োজিত মেলায় এ ঘটনা ঘটে। ওই তিনজনকে ছুরিকাঘাত করে কয়েকজন বখাটে। এ ব্যাপারে ফকিরহাট মডেল থানায় একটি মামলা হয়।

পুলিশ স্থানীয়দের সহযোগিতায় অভিযুক্তদের গ্রেপ্তার করেছে। আহতরা হাসপাতালে  চিকিৎসাধীন।

আহতরা হলেন ফলতিতা গ্রামের কিশোর সরকারের ছেলে দুর্জয় সরকার (১৯), রবিন সরকারের ছেলে টিটুন সরকার (২০) ও লিটন সরকার (২২)।

এদিকে ঘটনার পরই এলাকাবাসী হামলাকারীদের মধ্যে তিনজনকে আটক করে। পরে তাদের মডেল থানা পুলিশের নিকট সোর্পদ করে।

আটককৃতরা হলেন তেরখাদা এলাকার রঞ্জন বিশ্বাসের ছেলে অন্তর বিশ্বাস (১৯), মিহির মাধ্যমের ছেলে মিঠুন মাধ্যম (২৬) ও একই এলাকার মৃত অমর মাধ্যমের ছেলে রবিন মাধ্যম (১৮)। তারা তেরখাদা থেকে মেলা দেখতে আসেন।

পুলিশ ও স্থানীয়রা জানায়, উপজেলার মূলঘর ইউনিয়নের ফলতিতা পশ্চিমপাড়া শীবমন্দিরের বার্ষিক চিনি উৎসব উপলক্ষে একটি মাঠে মেলার আয়োজন করা হয়। মঙ্গলবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে ওই মেলার মাঠে এক নারীকে কয়েকজন বখাটে নানাভাবে উত্ত্যক্ত করতে থাকেন। এ সময় স্থানীয় কয়েক যুবক প্রতিবাদ করেন। এতে ক্ষিপ্ত হয়ে ওই বখাটেরা প্রতিবাদকারীদের ওপর হামলা চালান। এ সময় তিন প্রতিবাদকারী ছুরিকাহত হন। স্থানীয়রা আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। তাদের মধ্যে দুজনের অবস্থা গুরুতর হওয়ায় উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়া হয়েছে।

এ ব্যাপারে স্থানীয় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট হিটলার গোলদার জানান, মেলা দেখতে আসা কিছু যুবক এক নারীকে উত্ত্যক্ত করেন। এর প্রতিবাদ করায় তিনজনকে ছুরিকাঘাত করেন তারা। খবর পেয়ে ঘটনাস্থলে উপস্থিত হয়ে তিনি এলাকাবাসীর সহযোগিতায় তিনজনকে আটক করে পুলিশের নিকট সোপর্দ করেন।

মামলার তদন্ত কর্মকর্তা পুলিশের উপপরিদর্শক (এসআই) মাহফুজার রহমান জানান, ঘটনার রাতেই ফলতিতা গ্রামের কালীপদ সরকারের পুত্র কিশোর সরকার বাদী হয়ে তিনজনের নাম উল্লেখসহ অজ্ঞাতপরিচয় আরো দুই-তিনজনকে আসামি করে একটি মামলা করেন। তিনি বলেন, ঘটনার সাথে জড়িত তিনজনকে আটক করা হয়েছে।

 ফকিরহাট মডেল থানার ওসি মু. আলীমুজ্জামান বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, এ ব্যাপারে সংশ্লিষ্ট থানায় একটি মামলা হয়েছে। মামলাটি বর্তমানে তদন্তাধীন।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply