শিরোনাম :
চাঁপাইনবাবগঞ্জের বালু গোদাগাড়ীতে মজুত করাকে কেন্দ্র করে প্রতিপক্ষের দৌঁড়-ঝাঁপ গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার!
সীমান্তে বাংলাদেশি হত্যার কড়া প্রতিবাদ বিজিবির

সীমান্তে বাংলাদেশি হত্যার কড়া প্রতিবাদ বিজিবির

সীমান্তে বাংলাদেশি হত্যার কড়া প্রতিবাদ বিজিবির
সীমান্তে বাংলাদেশি হত্যার কড়া প্রতিবাদ বিজিবির

অনলাইন ডেস্ক: চুয়াডাঙ্গার জেলার দর্শনা সীমান্তের বিপরীতে ভারতের নদীয়া জেলার গেদে ক্যাম্পে বিজিবি-বিএসএফ সেক্টর কমান্ডার পর্যায়ের পতাকা বৈঠক অনুষ্ঠিত হয়েছে।

সীমান্তে বাংলাদেশি হত্যার কড়া প্রতিবাদ করা হয়েছে বলে বিজিবি চুয়াডাঙ্গা ব্যাটালিয়ন-৬ বিজিবির পরিচালক সাংবাদিকদের জানিয়েছেন।

শনিবার (১৯ নভেম্বর) দিনব্যাপী এ বৈঠক চলে। ঐদিন রাতে বৈঠক থেকে ফিরে বিজিবি জানান, শনিবার বেলা ১২ টার দিকে বিজিবি কুষ্টিয়া সেক্টর কমান্ডার মহিউদ্দিন মো. জাবেদের নেতৃত্বে ৭ সদস্যের ও বিএসএফের কৃষ্ণনগর সেক্টর কমান্ডেন্ট ডিআইজি সঞ্জয় কুমারের নেতৃত্বে ১০ সদস্যের প্রতিনিধি দল স্ব স্ব দেশের নেতৃত্ব দিতে গেদে ক্যাম্পে দীর্ঘ পতাকা বৈঠকে বসেন।

বৈঠকের শুরুতেই সীমান্তে সব ধরনের মাদক ও নারী চোরাচালান এবং নারী ও শিশু পাচার প্রতিরোধ বিষয়ে আলোচনা প্রাধান্য পায়। বৈঠকে কুষ্টিয়া বিজিবির সেক্টর কমান্ডার কর্নেল মহিউদ্দিন মো. জাবেদ সীমান্তে বিএসএফ কর্তৃক বাংলাদেশি হত্যার কড়া প্রতিবাদ করেন।

এ সময় চুয়াডাঙ্গা ব্যাটালিয়ন-৬ বিজিবি পরিচারক লে. কর্নেল শাহ মো. ইশতিয়াক, মহেষপুর ব্যাটালিয়ন ৫৮ বিজিবি অধিনায়ক লে. কর্নেল শাহীন আজাদ, যশোর ব্যাটালিয়ন ৪৯ বিজিবি ভারপ্রাপ্ত অধিনায়ক মেজর মো. সেলিমুদ্দোজাসহ ৭ সদস্যের এবং কৃষ্ণনগর সেক্টর কমান্ডারের পক্ষে স্টাফ অফিসার প্রিথভি সিং, ব্যাটালিয়ন কমান্ডার দেশরাজ সিংসহ ১০ সদস্যের প্রতিনিধিদল উপস্থিত ছিলেন। শেষে সীমান্তে বিজিবি-বিএসএফ যৌথভাবে কাজ ও সম্পর্ক সুদৃঢ় করতে উভয়ের মধ্যে উপহার সামগ্রী বিনিময় করেন।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply