শিরোনাম :
গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার! ইজ়রায়েলকে জবাব দিতে সর্বোচ্চ নেতার ফতোয়ার কথাও ভুলতে চায় ইরান, এ বার কি পরমাণু যুদ্ধ?
চঞ্চল পঞ্জাবিতে, শাড়িতে মোহময়ী নুসরত, গোয়া মাতালেন ও পার বাংলার শিল্পীরা

চঞ্চল পঞ্জাবিতে, শাড়িতে মোহময়ী নুসরত, গোয়া মাতালেন ও পার বাংলার শিল্পীরা

চঞ্চল পঞ্জাবিতে, শাড়িতে মোহময়ী নুসরত, গোয়া মাতালেন ও পার বাংলার শিল্পীরা
চঞ্চল পঞ্জাবিতে, শাড়িতে মোহময়ী নুসরত, গোয়া মাতালেন ও পার বাংলার শিল্পীরা

তামান্না হাবিব নিশু: গোয়া আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে রেড কার্পেটে হাঁটলেন বাংলাদেশের অভিনেতা চঞ্চল চৌধুরী, নুসরত ফারিয়া-সহ একঝাঁক বাংলাদেশের শিল্পী।

গোয়া আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে দ্যুতি ছড়ালেন বাংলাদেশের অভিনেতারা। রেড কার্পেটে হাঁটলেন ও পার বাংলার অভিনেতা চঞ্চল চৌধুরী, অভিনেত্রী নুসরত ফারিয়া-সহ একঝাঁক তারকা। হাসিমুখে ক্যামেরার সামনে দাঁড়াতেও দেখা গেল তাঁদের।

সংবাদ সংস্থা সূত্রে জানা গিয়েছে, গোয়া আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে প্রদর্শিত হয়েছে নুসরতের ‘পাতালঘর’ সিনেমা। ও পার বাংলার অভিনেত্রী হলেও বাংলা ছবিতেও দেখা গিয়েছে নুসরতকে। যার মধ্যে অন্যতম ‘বিবাহ অভিযান’। রেড কার্পেটে নুসরতের উপস্থিতি নজর কেড়েছে। শাড়ি পরে বাঙালি সাজেই দেখা গিয়েছে নায়িকাকে।

বাঙালি বেশে দেখা গিয়েছে এই মুহূর্তে ও পার বাংলার অন্যতম নজরকাড়া অভিনেতা চঞ্চল চৌধুরীকে। সবুজ রঙের পাঞ্জাবি পরে রেড কার্পেটে হেঁটেছেন চঞ্চল। তাঁর ‘কারাগার’ সিরিজ় বিপুল জনপ্রিয়তা পেয়েছে। এই সিরিজ়ের দ্বিতীয় পর্বের জন্য মুখিয়ে রয়েছেন দর্শকরা। চঞ্চল, নুসরতদের পাশাপাশি রেড কার্পেটে দেখা গিয়েছে অভিনেত্রী আফসানা মিমিকেও।

গত ২০ নভেম্বর থেকে শুরু হয়েছে গোয়া চলচ্চিত্র উৎসব। চলবে আগামী ২৮ নভেম্বর পর্যন্ত। দেশ-বিদেশের চলচ্চিত্র শিল্পীরা আমন্ত্রণ পেয়েছেন এই উৎসবে। সেখানে নজর কাড়লেন ও পার বাংলার শিল্পীরাও।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply