শিরোনাম :
গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার! ইজ়রায়েলকে জবাব দিতে সর্বোচ্চ নেতার ফতোয়ার কথাও ভুলতে চায় ইরান, এ বার কি পরমাণু যুদ্ধ?
ছাত্রীদের শ্লীলতাহানির অভিযোগে এক শিক্ষক আটক

ছাত্রীদের শ্লীলতাহানির অভিযোগে এক শিক্ষক আটক

ছাত্রীদের শ্লীলতাহানির অভিযোগে এক শিক্ষক আটক
ছাত্রীদের শ্লীলতাহানির অভিযোগে এক শিক্ষক আটক

অনলাইন ডেস্ক: নওগাঁর রানীনগরে ছাত্রীদের শ্লীলতাহানির অভিযোগে এক শিক্ষককে আটক করেছে পুলিশ।  অভিযুক্ত শিক্ষকের নাম হাফিজুর রহমান (৪৫)।

তিনি উপজেলার মেরিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক এবং ওই গ্রামের আশেক উদ্দিন দেওয়ানের ছেলে।

জানা গেছে, উপজেলার মেরিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক হাফিজুরের বিরুদ্ধে ছাত্রীদের শ্লীলতাহানির অভিযোগ দীর্ঘদিনের।

এ ঘটনায় তার বিচারের দাবিতে রবিবার সকাল ১০টা থেকে বিকেল পৌনে ৩টা পর্যন্ত ওই বিদ্যালয়ের শিক্ষার্থী, অভিভাবক ও গ্রামবাসী স্কুল ঘেরাও করে তাকে অবরুদ্ধ করে রাখে। খবর পেয়ে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) হাফিজুর রহমান ও অফিসার ইনচার্জ (তদন্ত) সেলিম রেজা ঘটনাস্থলে যান।

এ সময় তারা পরিস্থিতি নিয়ন্ত্রণ করে ভুক্তভোগী শিক্ষার্থী ও অভিভাবকদের কাছ থেকে ঘটনার বিবরণ জেনে সত্যতা পাওয়ায় হাফিজুরকে আটক করে থানায় নিয়ে যান।

তবে এসব অভিযোগ অস্বীকার করে হাফিজুর রহমান বলেন, ‘শিক্ষার্থীদের লেখাপড়ার ব্যাপারে একটু মারধর করেছি। আমার বিরুদ্ধে ষড়যন্ত্র করা হচ্ছে। ’

রানীনগর থানার ওসি তদন্ত সেলিম রেজা বলেন, ‘শিক্ষক হাফিজুর রহমানকে ছাত্রীদের শ্লীলতাহানির অভিযোগে বিচারের দাবিতে ঘেরাও করে রাখা হয়েছে―এমন খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণ করে ওই শিক্ষককে থানায় নিয়ে আসি। ’

উপজেলা সহকারী কমিশনার (ভূমি) হাফিজুর রহমান বলেন, ভুক্তভোগী ও অভিভাবকদের কাছ থেকে ঘটনার বিস্তারিত জেনে অবরুদ্ধ অবস্থায় শিক্ষক হাফিজুরকে আটক করে থানায় নেওয়া হয়েছে। তার বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে বলেও জানান তিনি।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply