শিরোনাম :
গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার! ইজ়রায়েলকে জবাব দিতে সর্বোচ্চ নেতার ফতোয়ার কথাও ভুলতে চায় ইরান, এ বার কি পরমাণু যুদ্ধ?
যত দোষ উরফির? পোশাক না পরে হইচই ফেলেছেন বলিউডের একাধিক অভিনেত্রী!

যত দোষ উরফির? পোশাক না পরে হইচই ফেলেছেন বলিউডের একাধিক অভিনেত্রী!

যত দোষ উরফির? পোশাক না পরে হইচই ফেলেছেন বলিউডের একাধিক অভিনেত্রী!
যত দোষ উরফির? পোশাক না পরে হইচই ফেলেছেন বলিউডের একাধিক অভিনেত্রী!

তামান্না হাবিব নিশু: লোকে বলেন, উরফি জাভেদ দুঃসাহসী। কেউ আবার বলেন, প্রচারের আলোয় থাকার জন্য উরফির এই কৌশল নিন্দনীয়! উরফি বলেন সবটাই তাঁর মর্জি। আর কোন কোন তারকা এই সাহস দেখিয়েছেন?

কখনও ঝিনুক, কখনও আলো, কখনও সেফটি পিন তো কখনও লাড্ডু দিয়ে শরীর ঢাকেন উরফি। আবার কখনও কিছুই থাকে না তার পরনে, ক্যামেরার সামনে অবলীলায় ফটোশুট করেন তিনি। তাঁর সাহসী ভিডিয়ো ছড়িয়ে পড়া মাত্রই ভাইরাল হয়ে যায় সেগুলি! বলিপাড়ায় শুরু হয়ে যায় প্রশংসা ও কটাক্ষের দাঁড়িপাল্লার দোলাচল!

লোকে বলেন, উরফি জাভেদ দুঃসাহসী। কেউ আবার বলেন, প্রচারের আলোয় থাকার জন্য উরফির এই কৌশল নিন্দনীয়! উরফি বলেন, সবটাই তাঁর মর্জি।

ইদানীং উরফি মজেছেন পোশক পরেও ‘না পরার’ খেলায়! শরীরে পোশাক থেকেও কিছুই যেন নেই! ‘নেকেড ড্রেস’-এ ক্যামেরাবন্দি হতে সাবলীল তিনি।

সম্প্রতি উরফি ইনস্টাগ্রামে প্রকাশ করেছেন একটি ভিডিয়ো। সেখানে ঊর্ধ্বাঙ্গে কিছুই পরে নেই তিনি। গোলাপি দেওয়ালের সমানে বসে রয়েছেন উরফি। সম্পূর্ণ নিরাবরণ। উরফির সামনে একটি সাদা টেবিল। সেই টেবিলের উপর রাখা দু’টি ওয়াইন গ্লাস। সেই গ্লাসেই ঢাকা তাঁর বক্ষযুগল। ভিডিয়ো এগোতেই গ্লাস দু’টি নিজের হাতে ধরেন উরফি। সরাসরি তাকান ক্যামেরার দিকে। আর সেখানেই স্থির হয়ে যায় ভিডিয়ো। দেখে নিবারণ মনে হলেও উরফির পরনে ছিল ‘নেকেড ড্রেস’! তবে ভিডিয়োটি খুব ভাবে লক্ষ করে না তা বোঝার উপায় নেই।

সম্প্রতি উরফির আরও একটি ভিডিয়ো বেশ চর্চিত হয়েছে। সেখানেও পরনে সেই ‘নেকেড ড্রেস’! রুপোলি ঝিলমিল দুই হাতের মতো আঁকা উরফির বক্ষদ্বয়ের কাছে। হাতের আঙুলগুলি যেন ছুঁয়েছে স্তনবৃন্তগুলিকে। বৃদ্ধাঙ্গুষ্ঠ আর তর্জনীতে ধরা দু’টি বল। তার রং লালচে-বাদামি। তাতেই ঢাকা পড়েছে স্তনবৃন্ত। এই ভিডিয়ো ছড়িয়ে পরতেই আবার উরফিকে নিয়ে চর্চা শুরু। নেটিজ়েনদের একাংশ বলছেন দিন দিন ‘অশ্লীলতার’ সীমা ছাড়াচ্ছেন উরফি।

তবে উরফি একা নন, সত্তরের দশক থেকে হলিউডে এই ধরনের পোশাক পরার প্রচলন শুরু। ১৯৭৪ সালে মেট গালায় এমনই এক ‘নেকেড ড্রেস’ পরে সংবাদের শিরোনামে এসেছিলেন হলিউড তারকা শের।

হালফিলে অভিনেত্রী ও মডেল কিম কার্দাশিয়ানের পরনেও একাধিক বার দেখা গিয়েছে ‘নেকে়ড ড্রেস’। কিমের সাহসী পোশাকের চর্চা হলিউড থেকে বলিউড সর্বত্র! পোশাক পরেও যে অনাবৃত থাকা যায়, কিমের একের পর এক পোশাক তার সুন্দর উদাহরণ হতেই পারে। ‘নেকেড ড্রেস’ পরতে পিছিয়ে থাকেনি বলিপাড়ার অভিনেত্রীও। প্রিয়ঙ্কা চোপড়া থেকে শুরু করে আলিয়া ভট্ট, সোনম কপূর থেকে জাহ্নবী কপূর— নানা সময় এই অভিনেত্রীরাও ধরা দিয়েছেন ‘নেকেড ড্রেস’- এ।

কোন কোন তারকারা ধরা দিয়েছেন এমন সাহসী পোশাকে?তাই উরফির কীর্তি কিছু নতুন নয়। দেশি-বিদেশি অভিনেত্রীরা তাঁর অনুপ্রেরণা এ কথা অস্বীকার করার উপায় নেই। তবে উরফি নিয়ে এত বিতর্ক কেন? প্রশ্ন তুলছেন নেটিজ়েনদের একাংশ!

খবরটি শেয়ার করুন..

Leave a Reply