শিরোনাম :
গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার! ইজ়রায়েলকে জবাব দিতে সর্বোচ্চ নেতার ফতোয়ার কথাও ভুলতে চায় ইরান, এ বার কি পরমাণু যুদ্ধ?
প্রভাসের সঙ্গে আদৌ কি প্রেম করছেন কৃতি? মুখ খুললেন নায়িকা

প্রভাসের সঙ্গে আদৌ কি প্রেম করছেন কৃতি? মুখ খুললেন নায়িকা

প্রভাসের সঙ্গে আদৌ কি প্রেম করছেন কৃতি? মুখ খুললেন নায়িকা
প্রভাসের সঙ্গে আদৌ কি প্রেম করছেন কৃতি? মুখ খুললেন নায়িকা

তামান্না হাবিব নিশু: বলিপাড়ায় আবারও প্রেমের গুঞ্জন। এ বার নাকি প্রভাসের সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়েছেন কৃতি শ্যানন। চারিদিক যখন সরগরম এই খবরে, তখনই মুখ খুললেন নায়িকা।

শেষ কয়েক দিন ধরে বলিপাড়ায় গুঞ্জন। এ বার নাকি প্রেমের সম্পর্কে জড়িয়েছেন কৃতি শ্যানন এবং প্রভাস। শোনা গিয়েছিল, ‘আদিপুরুষ’-এর সেটেই নাকি হাঁটু গেঁড়ে কৃতিকে প্রেম নিবেদন করেন প্রভাস। এই প্রসঙ্গ আরও বেশি উস্কে দিয়েছেন বরুণ ধওয়ান। তবে কৃতি বা প্রভাস দু’জনেই চুপ ছিলেন। অবশেষে মৌনতা ভাঙলেন নায়িকা। নিজের ইনস্টাগ্রামে স্পষ্ট করলেন যে এ সম্পূর্ণ রটনা। এমন কিছুই ঘটনা ঘটেনি।

কৃতি লেখেন, “এটা প্রেমও নয় আবার কোনও জনসংযোগের পন্থাও নয়। আমার ‘ভেড়িয়া’ রিয়্যালিটি শো-য়ে গিয়ে আসলে একটু বেশিই জংলি হয়ে উঠেছিল। তাঁর মজা তাই ভয়ঙ্কর রটনার রূপ নিয়েছে।” নায়িকা আরও যোগ করেন। লেখেন, “কোনও সংবাদমাধ্যম আমার বিয়ের তারিখ ঘোষণা করার আগে সকলকে জানাতে চাই এই খবর সম্পূর্ণ মিথ্যা।”

প্রসঙ্গত, ‘ভেড়িয়া’র প্রচারের ফাঁকে বরুণের বেফাঁস মন্তব্যের দরুন তৈরি হয় এত গুঞ্জন। তিনি বলেন, “কৃতি এখন যাঁকে ডেট করছেন, তিনি ব্যস্ত দীপিকা পাড়ুকোনের সঙ্গে অন্য একটি ছবির শুটিংয়ে।” আর এ কথা শোনার পরই দুয়ে দুয়ে চার করেন সবাই। তবে সেই সব জল্পনায় জল ঢেলে দিলেন কৃতি।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply