শিরোনাম :
গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার! ইজ়রায়েলকে জবাব দিতে সর্বোচ্চ নেতার ফতোয়ার কথাও ভুলতে চায় ইরান, এ বার কি পরমাণু যুদ্ধ?
১০ দফা দাবিতে রাজশাহী বিভাগে পরিবহন ধর্মঘট শুরু

১০ দফা দাবিতে রাজশাহী বিভাগে পরিবহন ধর্মঘট শুরু

১০ দফা দাবিতে রাজশাহী বিভাগে পরিবহন ধর্মঘট শুরু
১০ দফা দাবিতে রাজশাহী বিভাগে পরিবহন ধর্মঘট শুরু

নিজস্ব প্রতিবেদক : ১০ দফা দাবিতে রাজশাহী বিভাগে অনির্দিষ্টকালের জন্য পরিবহন ধর্মঘট শুরু হয়েছে।

বৃহস্পতিবার (১ ডিসেম্বর) সকাল ৮টায় রাজশাহী নগরীসহ জেলার কোথাও কোনো ধরনের যাত্রীবাহী বাস-ট্রাক চলাচল করতে দেখা যায়নি। এতে চরম দুর্ভোগে পড়েন যাত্রীরা।

বিএনপি নেতাকর্মীরা বলছেন, তাদের সমাবেশে কেন্দ্র করে এ ধর্মঘট ডাকা হয়েছে। অন্যদিকে বাস মালিকরা বলছেন, তাদের দাবি পূরণ না হওয়ায় দীর্ঘদিন ধরে তারা আন্দোলনের হুমকি দিয়ে আসছিলেন। যার অংশ হিসেবে তারা অনিষ্টকালের বাস ধর্মঘট ডেকেছেন।

সরেজমিনে বেশকিছু প্রাইভেট কার ও মাইক্রোবাস একই সঙ্গে সিএনজি চালিত অটোরিকশা চলাচল করছে। তবে সকাল ৮টার দিকে রাজশাহী কাউন্টার থেকে বিআরটিসির একটি বাস ছেড়ে গেলেও টিকিট কাউন্টারগুলো বন্ধ রয়েছে। যাত্রীরা জানান, যেহেতু বাস বন্ধ, বিকল্প উপায়ে গন্তব্য যেতে হবে। এখন ছোট যানবহনে ভেঙে যেতে হবে। তাতে করে বেশি খরচ হবে।

শান্তা ইসলাম নামের এক যাত্রী জানান, তিনি রাজশাহীর অপর উপজেলা বাগমারায় যাবেন। এর আগে সকালে তিনি বাস থেকে নেমে বন্ধুর বাড়িতে ছিলেন। রাজশাহীতে কাজ শেষে এখন তিনি অটোরিকশায় রওনা করবেন।

রাজশাহী সড়ক পরিবহন গ্রুপের সাধারণ সম্পাদক মতিউল হক টিটু জানান, সকাল ৬টার পরে রাজশাহী থেকে কোনো বাস ছেড়ে যায়নি আবার আসেওনি। সম্পূর্ণভাবে ধর্মঘট চলছে।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply