শিরোনাম :
গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার! ইজ়রায়েলকে জবাব দিতে সর্বোচ্চ নেতার ফতোয়ার কথাও ভুলতে চায় ইরান, এ বার কি পরমাণু যুদ্ধ?
পিরোজপুরে ছাত্রলীগ-বিএনপি সংঘর্ষ, আটক ১১

পিরোজপুরে ছাত্রলীগ-বিএনপি সংঘর্ষ, আটক ১১

পিরোজপুরে ছাত্রলীগ-বিএনপি সংঘর্ষ, আটক ১১
পিরোজপুরে ছাত্রলীগ-বিএনপি সংঘর্ষ, আটক ১১

অনলাইন ডেস্ক: পিরোজপুরে ছাত্রলীগ ও বিএনপি নেতাকর্মীর মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এ ঘটনায় জেলা ছাত্রদলের সভাপতি হাসান আল মামুনসহ বিএনপি ও এর অঙ্গসংগঠনের ১১ নেতাকর্মীকে আটক করেছে পুলিশ।

শনিবার (২৪ ডিসেম্বর) দুপুরে শহরের পোস্ট অফিস সড়কের পাশে জেলা বিএনপি কার্যালয় ও এর আশপাশে এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

পিরোজপুর জেলা পুলিশ সুপার মোহাম্মদ সাইদুর রহমান জানান, দুপুরে বিএনপি ও ছাত্রলীগের কর্মসূচি ছিল। ছাত্রলীগ মিছিল বের করলে বিএনপির নেতাকর্মীরা তাতে ইটপাটকেল নিক্ষেপ করেন। এতে দুপক্ষের মধ্যে সংঘর্ষ শুরু হয়। এ সময় পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণ করে।

পরে পুলিশ বিএনপি কার্যালয় ও আশপাশে অভিযান চালিয়ে ৫টি ককটেল উদ্ধার এবং ১১ জনকে আটক করে। এ বিষয়ে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন আছে বলে পুলিশ সুপার জানান।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply