শিরোনাম :
গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার! ইজ়রায়েলকে জবাব দিতে সর্বোচ্চ নেতার ফতোয়ার কথাও ভুলতে চায় ইরান, এ বার কি পরমাণু যুদ্ধ?
কোপানোর প্রতিশোধ নিতে বাড়িতে ঢুকে প্রতিপক্ষকে কুপিয়ে হত্যা

কোপানোর প্রতিশোধ নিতে বাড়িতে ঢুকে প্রতিপক্ষকে কুপিয়ে হত্যা

কোপানোর প্রতিশোধ নিতে বাড়িতে ঢুকে প্রতিপক্ষকে কুপিয়ে হত্যা
কোপানোর প্রতিশোধ নিতে বাড়িতে ঢুকে প্রতিপক্ষকে কুপিয়ে হত্যা

অনলাইন ডেস্ক: কক্সবাজারের মহেশখালীর মাতারবাড়িতে জমি নিয়ে বিরোধের জের ধরে এবং কোপানোর প্রতিশোধ নিতে বাড়িতে ঢুকে এক ব্যক্তিকে কুপিয়ে হত্যার অভিযোগ পাওয়া গেছে। শুক্রবার (৩০ ডিসেম্বর) রাতে উপজেলার বাংলাবাজার এলাকার এ ঘটনায় আহত হয়েছের আরও একজন।

নিহত নুরুল কবির (৫৫) মাতারবাড়ির বাংলাবাজার এলাকার মৃত জেবর মুল্লুকের ছেলে।

মাতারবাড়ি ইউনিয়নের পরিষদ মেম্বার মোহাম্মদ সরওয়ার জানান, মাতারবাড়ি বাংলা বাজার এলাকায় পাবলিক স্কুলের পাশে একটি পুকুর ও পুকুরের পাড়ের জমি নিয়ে স্থানীয় দুই গ্রুপের মধ্যে দীর্ঘ দিন থেকে বিরোধ চলে আসছিল। এই বিরোধ অন্তত ৩০-৪০ বছরের পুরোনো। পুকুরের পাড়ে রয়েছে দুইটি বাড়ি, বাড়িগুলো ভাড়া দেওয়া হয়। সম্প্রতি এই বাড়ির ভাড়া নিয়ে দুপক্ষ বিরোধে জড়ায়। এর জের ধরে শুক্রবার রাতে একপক্ষের আয়ুব আলী নামে এক ব্যক্তিকে কুপিয়ে আহত করে প্রতিপক্ষের নুরুল কবিরসহ অন্যরা। আহত আয়ুবের বিষয়ে পুলিশ ও জনপ্রতিনিধিদের তথ্য না দিয়ে অনেকটা গোপনে চিকিৎসা করাতে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। এরপর হামলার খবর প্রকাশ পায়।

তিনি জানান, আয়ূবকে হাসপাতালে নেওয়ার পরই আহত আয়ুব আলীর স্বজনরা দলবল নিয়ে প্রতিপক্ষের নুরুল কবিরের বাড়িতে ঢুকে তাকে কুপিয়ে হত্যা করে। এ সময় বাবাকে রক্ষা করতে এসে ছেলে আবছারও হামলার শিকার হন।

এ বিষয়ে কথা বলতে মাতারবাড়ির ইউপি চেয়ারম্যান এসএম আবু হায়দারের সঙ্গে যোগাযোগের চেষ্টার করেও তাকে পাওয়া যায়নি।

মহেশখালী থানার ওসি প্রণব চৌধুরী জানান, খবর পেয়ে রাতেই পুলিশ ঘটনাস্থলে লাশ উদ্ধার করে সুরতহাল প্রতিবেদনের পর থানায় নিয়ে আসে। এরপর সকালে ময়নাতদন্তের জন্য লাশ কক্সবাজার সদর হাসপাতালে পাঠানো হয়েছে।এ ঘটনায় আইনগত পদক্ষেপ নেওয়া হচ্ছে বলে জানান ওসি।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply