শিরোনাম :
গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার! ইজ়রায়েলকে জবাব দিতে সর্বোচ্চ নেতার ফতোয়ার কথাও ভুলতে চায় ইরান, এ বার কি পরমাণু যুদ্ধ?
রংপুরে স্কুলছাত্রী ধর্ষণ মামলায় কারাগারে তরুণ

রংপুরে স্কুলছাত্রী ধর্ষণ মামলায় কারাগারে তরুণ

রংপুরে স্কুলছাত্রী ধর্ষণ মামলায় কারাগারে তরুণ
রংপুরে স্কুলছাত্রী ধর্ষণ মামলায় কারাগারে তরুণ

অনলাইন ডেস্ক: রংপুরের তারাগঞ্জ উপজেলায় এক স্কুলছাত্রীকে অস্ত্রের মুখে জিম্মি করে ধর্ষণের ঘটনায় করা মামলায় আবদুর রহিম (২০) নামে এক তরুণকে কারাগারে পাঠিয়েছেন আদালত।

মঙ্গলবার (৩ জানুয়ারি) বিকেলে নির্যাতিত ছাত্রীর মা বাদী হয়ে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলার পর ওই তরুণকে গ্রেফতার করা হয়। পরে সন্ধ্যায় আদালতে নেয়া হলে বিচারক ওই তরুণকে কারাগারে পাঠান।

এদিকে স্বাস্থ্য পরীক্ষার জন্য ওই ছাত্রীকে হাসপাতালে পাঠানো হয়েছে।তারাগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাফিজার রহমান এ তথ্য নিশ্চিত করেন।

মোস্তাফিজার রহমান বলেন, গত শুক্রবার হঠাৎ অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হন ভুক্তভোগী স্কুলছাত্রীর নানি। সোমবার বিকেলে মেয়েকে বাসায় রেখে হাসপাতালে যান ভুক্তভোগীর মা। রাতে তিনি বাড়ি ফিরতে পারেননি। এ সুযোগে রাত সাড়ে ৮টার দিকে আবদুর রহিম ওই ছাত্রীকে অস্ত্রের মুখে জিম্মি করে ধর্ষণ করে। এ সময় ছাত্রীর চিৎকারে আশপাশের লোকজন ছুটে এসে রহিমকে আটক করে পুলিশে সোপর্দ করেন।

‘নির্যাতিত ছাত্রীর মায়ের করা মামলায় আসামিকে গ্রেফতার করা হয়। পরে আদালতে তোলা হলে বিচারক তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন,’ যোগ করেন তিনি।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply