শিরোনাম :
গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার! ইজ়রায়েলকে জবাব দিতে সর্বোচ্চ নেতার ফতোয়ার কথাও ভুলতে চায় ইরান, এ বার কি পরমাণু যুদ্ধ?
রাজশাহীতে বিপুল পরিমান গাঁজাসহ মাদক কারবারি গ্রেফতার

রাজশাহীতে বিপুল পরিমান গাঁজাসহ মাদক কারবারি গ্রেফতার

রাজশাহীতে বিপুল পরিমান গাঁজাসহ মাদক কারবারি গ্রেফতার

মাসুদ রানা রাব্বানী, রাজশাহী: রাজশাহী মহানগরীতে ১০.৯ কেজি গাঁজাসহ উত্তম কুমার সূত্রধর (৪১) নামের এক মাদক কারবারিকে গ্রেফতার করেছে র‌্যাব-৫।

রবিবার (৮ জানুয়ারী) বিকাল সাড়ে ৪ টায় মহানগরীর বোয়ালিয়া থানাধীন শিরোইল বাসস্ট্যান্ড এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

গ্রেফতার মাদক কারবারি উত্তম কুমার সূত্রধর (৪১), নরসিংদী জেলার নরসিংদী সদর থানার হাজিপুর (সাহাপাড়া) গ্রামের হরিদাস সুত্রধরের ছেলে।

রবিবার (৮ জানুয়ারী) রাতে র‌্যাব-৫, রাজশাহীর, মোল্লাপাড়া ক্যাম্পের পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করা হয়।

র‌্যাব জানায়, রবিবার বিকালে গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‌্যাব-৫, রাজশাহীর মোল্লাপাড়া ক্যাম্পের একটি দল জানতে পারে, একজন মাদক কারবারি হনিফ এন্টারপ্রাইজ নামের যাত্রীবাহী ঢাকা টু চাঁপাইনবাবগঞ্জগামী পরিবহনে যাত্রী বেশে বিপুল পরিমান গাঁজাসহ বানেশ্বর হয়ে রাজশাহীর দিকে আসছে।

এমন তথ্যের ভিত্তিতে মহানগরীর বোয়ালিয়া থানাধীন শিরোইল বাসস্ট্যান্ডের পাশে পাকা রাস্তার উপর চেকপোষ্ট পরিচালনা করে র‌্যাব। চেকপোষ্ট পরিচালনাকালে হনিফ এন্টারপ্রাইজ নামের চেয়ার কোচ বাস (রেজিঃ নং-ঢাকা মেট্রো-ব-১৫৮২৯৭) পরিবহণটি চেকপোষ্টের সামনে আসলে সিগন্যাল দিয়ে বাসটি থামানো হয়। বাসে যাত্রীবেশে বসে থাকা ই-৪ আসনধারী ১(এক) জন ব্যক্তি কোচের জানালা খুলে পালানোর চেষ্টাকালে তাকে বাসের ভিতরেই আটক করে র‌্যাব।

এ ব্যপারে আটক মাদক কারবারি উত্তম কুমার সূত্রধররের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করা হয়েছে বলেও জানায় র‌্যাব।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply