শিরোনাম :
গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার! ইজ়রায়েলকে জবাব দিতে সর্বোচ্চ নেতার ফতোয়ার কথাও ভুলতে চায় ইরান, এ বার কি পরমাণু যুদ্ধ?
রাজশাহীতে মোটরসাইকেল আরোহীকে গাড়ি দিয়ে চাপা দেয়ার চেষ্টা, অবশেষে!

রাজশাহীতে মোটরসাইকেল আরোহীকে গাড়ি দিয়ে চাপা দেয়ার চেষ্টা, অবশেষে!

মিজানুর রহমান টনি: রাজশাহী নগরীতে শওকত জাহান (৩০) নামের এক মোটরসাইকেল আরোহীকে প্রাইভেটকার দিয়ে চাপা দেয়ার চেষ্টা করেছিলেন ফায়জার গফুর (৫৫) নামের এক ব্যক্তি।

এসময় তিনি মদ্যপ অবস্থায় ছিলেন। ফায়জার গফুর তিনি ঢাকায় সাংবাদিকতা করেন বলে জানিয়েছেন, রাজশাহীতে তার পরিচিত সাংবাদিক শিবলী সরকার নবু। তবে কোন পত্রিকার সাংবাদিক এটি বলতে পারেনি তিনি। ঘটনা স্থলে ছিলেন সাংবাদিক সুজা উদ্দিন ছোটন এবং সাংবাদিক শাহরিয়ার অন্তু। তারা বলেন, গাড়ির চালক ফায়জারকে সাংবাদিক হিসেবে আমরা চেনিনা। যদিও তার গাড়ির গ্লাশে প্রেস লেখা ছিলো। এছাড়া তারা আরও বলেন, একজন প্রকৃত সাংবাদিক এধরণের অপ্রত্যাশিত কাজ পেশাদারিত্বর জায়গায় বেমানান।

এদিকে মোটরসাইকেল আরোহী শওকত জাহানকে চাপা দেয়ার ঘটনায় চালক গফুরকে গণপিটুনি দেয়া ছাড়াও গাড়িটি ভাংচুর চালিয়েছে উত্তেজিত জনতা। গতকাল (২১ জানুয়ারি) শনিবার সন্ধ্যা ৭টার দিকে রেলগেট এলাকায় এ ঘটনা ঘটে। মোটরসাইকেল আরোহী বোয়ালিয়া থানাধীন দোশর মন্ডলের মোড় এলাকার বাসিন্দা। তিনি রাজশাহী উন্নয়ন কর্তৃপক্ষ (আরডিএ) একটি প্রকল্পে সাইড ইঞ্জিনিয়ার হিসেবে কর্মরত। ইঞ্জিনিয়ার শওকত জাহান বলেন, তিনি নওহাটা হয়ে বাসার দিকে আসছিলেন। পথেই তাকে তিনবার প্রাইভেট কার দিয়ে ধাক্কা দেয়ার চেষ্টা করা হয়। প্রথমে নওদাপাড়া আম চত্বর এলাকায় তাকে ধাক্কা দিলে তিনি পড়ে যান। এরপর প্রাইভেট কারটিকে থামানোর চেষ্টা করেন শওকত। আরডিএ ভবনের সামনে আবার তাকে চাপা দেয়ার চেষ্টা করেন মদ্যপ ফায়জার। পরবর্তিতে রেলগেট এলাকায় গাড়িটিকে ওভারটেক করে সামনে দাড়ানো মাত্রই মোটরসাইকেলের ওপর গাড়ি তুলেদেন চালক ফায়জার। এতে অল্পের জন্য প্রাণে বেচে যান তিনি। পরে উত্তেজিত জনতা তাকে গণপিটনি-সহ তার গাড়িটি ভাংচুর চালায়। এসময় রেলগেটে ডিউটিরত সার্জেন্ট সনেট পরিস্থিতি নিয়ন্ত্রণে নিয়ে আনেন।

সার্জেন্ট সনেট বলেন, (ঢাকা মেট্র-খ ১২-৭৬৫৯) একটি সাদা রঙের প্রাইভেট কার নওদাপাড়া হয়ে মধ্য শহরের দিকে আসার পথে রেলগেট এলাকায় তার গাড়িটি ভাংচুর করা হয়। এর আগে মোটরসাইকেল আরোহীকে দুইবার ধাক্কা দিয়ে পালিয়ে আসেন ওই ব্যক্তি। পরে কার চালক ও মোটরসাইকেল আরোহীকে থানায় নেয়া হয়। রাজশাহী ঢাকা বাস টার্মিনালের গ্রামিন ট্রাভেলস এর কাউন্টার মাস্টার শুভ হোসেন জানান,  এর আগে ২৬ সেপ্টেম্বর ২০২২ রাত ১২টার দিকে শিরোইল ঢাকা বাসটার্মিনাল থেকে রেলগেট পর্যন্ত যানজটের সৃষ্টি করেছিলেন ফায়জার গফুর। সেদিনও তিনি মদ্যপ অবস্থায় ছিলেন। ন্যাশনাল ট্রাভেলস এর ঢাকাগামী যাত্রীবাহী বাসে উঠে স্টাইরিং ধরে ঝুলে পড়েছিলেন তিনি। পরে পুলিশ নিয়ন্ত্রণে নেয়ার চেষ্টা করলে পুলিশের ওপর হামলা চালায় এই ফাজার গফুর। পরে পরিবহন শ্রমিকেরা গণধোলাই দিয়ে তার প্রাইভেট কারে তুলেদেন। যাহা আমরা ফেসবুকেও দেখেছি।

এঘটনায় উপশহর পুলিশ ফাঁড়ির ইনচার্জ মোঃ আরিফ হোসেন জানান, রাতে তাদের উভয়কে থানায় নেয়া হয়েছিল। তাদের কোনো পক্ষ থেকে অভিযোগ না দেয়ায় তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হয়নি। তবে তারা নিজেরাই থানায় বসে আপোষ মীমাংসার করে নেন।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply