শিরোনাম :
গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার! ইজ়রায়েলকে জবাব দিতে সর্বোচ্চ নেতার ফতোয়ার কথাও ভুলতে চায় ইরান, এ বার কি পরমাণু যুদ্ধ?
ললিত মোদী অতীত, প্রাক্তন রহমনকে প্রকাশ্যেই ভালবাসা সুস্মিতার

ললিত মোদী অতীত, প্রাক্তন রহমনকে প্রকাশ্যেই ভালবাসা সুস্মিতার

ললিত মোদী অতীত, প্রাক্তন রহমনকে প্রকাশ্যেই ভালবাসা সুস্মিতার
ললিত মোদী অতীত, প্রাক্তন রহমনকে প্রকাশ্যেই ভালবাসা সুস্মিতার

তামান্না হাবিব নিশু: ফের জোড়া লাগছে ভাঙা সম্পর্ক। সুস্মিতার ছবিতে প্রাক্তন প্রেমিকের মন্তব্য ঘিরে জল্পনা।

‘আরিয়া ৩’ আসছে। সমাজমাধ্যমের পাতায় আভাস দেন সুস্মিতা সেন। আসন্ন ওয়েব সিরিজ়ের আভাস দিয়ে সেই ভিডিয়ো পোস্ট করে প্রাক্তন ব্রহ্মাণ্ডসুন্দরী লিখলেন, “আবার সে ফিরছে, সে মানেই অ্যাকশন। শুটিং চলছে। আসছে ‘আরিয়া ৩’…।” চুরুট হাতে সমাজমাধ্যমে ছবি দেন সুস্মিতা। তা দেখেই রহমন সমাজমাধ্যমে ভালবাসা জাহির করলেন প্রাক্তনকে নিয়ে।

সম্পর্ক ভেঙেছে তা-ও দু’বছর হতে চলল। কিন্তু বন্ধুত্ব অটুট রয়েছে রহমান-সুস্মিতার। অভিনেত্রীর বাড়ির যে কোনও অনুষ্ঠানে রহমনের উপস্থিতি চোখে পড়েছে সকলের। তাঁরা এখনও ভাল বন্ধু। তারও বেশি কিছু হয়ে গিয়েছেন কি ফের? রহমনের করা একটি ভিডিয়ো সেই জল্পনা উস্কে দিয়েছে।

সুইমিং পুলের ধারে চুরুট হাতে টেবিল-চেয়ারে বসে থাকা সুস্মিতার ছবি দেখেই রহমনের ছোট্ট একটি ভিডিয়ো করেন। ‘আরিয়া ৩’-এ অভিনেত্রীর যে ঝলক সামনে এসেছে সেটা নিয়ে ছোট্ট ভিডিয়ো করে রহমন লেখেন, ‘‘এটুকু তো করতেই হয়, অনেকেই অপেক্ষা ছিল তোমার।’’

প্রাক্তন প্রেমিকের এই সৌজন্যে সুস্মিতা লেখেন, ‘‘ভীষণ মিষ্টি হয়েছে।’’ পাল্টা রহমন লেখেন, ‘‘টু হট।’’ সমাজমাধ্যমে দুই প্রাক্তনের এই মিষ্টি কথোপকথন দৃষ্টি আকর্ষণ করেছে নেটাগরিকদের। মায়ের ছবি দেখে সুস্মিতার বড় মেয়ে রেনে লিখলেন, “মা, তোমায় দেখে মহাজাগতিক বলে মনে হয়!” ২০২০ সালে আরিয়া সিরিজ়ের মাধ্যমেই ওটিটি-তে পা রাখেন সু্স্মিতা।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply