শিরোনাম :
গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার! ইজ়রায়েলকে জবাব দিতে সর্বোচ্চ নেতার ফতোয়ার কথাও ভুলতে চায় ইরান, এ বার কি পরমাণু যুদ্ধ?
দুধে পানি মেশানোর অভিযোগে নারীকে মারধর, ভিডিও ভাইরাল

দুধে পানি মেশানোর অভিযোগে নারীকে মারধর, ভিডিও ভাইরাল

দুধে পানি মেশানোর অভিযোগে নারীকে মারধর, ভিডিও ভাইরাল
দুধে পানি মেশানোর অভিযোগে নারীকে মারধর, ভিডিও ভাইরাল

অনলাইন ডেস্ক: দুধে পানি মেশানোর অভিযোগে বাজারে এক নারীকে চড়-থাপ্পড়, কিল-ঘুষি মারলেন বাজার কমিটির সভাপতি ও তাঁর এক সহযোগী। মঙ্গলবার (৭ ফেব্রুয়ারি) কুমিল্লার দেবীদ্বার উপজেলার সুবিল ইউনিয়নের বুড়িরপাড় বাজারে এ ঘটনা ঘটে।

ওই ঘটনার সময় ধারণ করা একটি ভিডিও ফেসবুকে ছড়িয়ে পড়েছে। পরে বাজার কমিটির সভাপতি আব্দুল আউয়াল সরকার ও সহযোগী মোহাম্মদ হোসেনকে আটক করা হয়। ওই ঘটনায় নির্যাতনের শিকার নারীর করা মামলায় তাঁদের গ্রেপ্তার দেখানো হয়েছে।

স্থানীয় সূত্রে জানা গেছে, ওই নারীর সঙ্গে স্বামীর বিচ্ছেদ হওয়ার পর তিনি দুটি গাভির দুধ এবং শাক-সবজি বিক্রি করে নিজের এবং তাঁর মা ও প্রতিবন্ধী ভাইয়ের ভরণ-পোষণ চালান।
স্থানীয়রা জানায়, বুড়িরপাড় বাজার কমিটির সভাপতি আব্দুল আউয়াল সরকার দুধে পানি মেশানো হয় কি না তা পরীক্ষা করতে মিটার নিয়ে আসেন। ঘটনা আঁচ করতে পেরে বেশ কয়েকজন দুধ বিক্রেতা পালিয়ে যান। বিক্রির জন্য ১১ জনের নিয়ে আসা দুধের মধ্যে ১০ জনের দুধেই পানি মেশানো পাওয়া যায় মিটারে।

পরে শাস্তি হিসেবে পায়ে একটু দুধ ঢেলে বাকিটা ফেলে দিতে শুরু করেন। এক পর্যায়ে এক নারী দুধে পানি মেশাননি বলে চ্যালেঞ্জ করলেও দুধ ফেলে দেওয়া হয়। তখন তিনি বাজার কমিটির সভাপতির দিকে বালতি ছুড়ে মারেন। এরপর বাজার কমিটির সভাপতি আব্দুল আউয়াল সরকার ও তাঁর সহযোগী মোহাম্মদ হোসেন ওই নারীকে চড়-থাপ্পড় ও কিল-ঘুষি দিয়ে মারধর করেন।

দেবীদ্বার থানার ওসি কমল কৃষ্ণ ধর মঙ্গলবার রাত ৯টার দিকে জানান, ফেসবুকে একটি ভিডিও ভাইরাল হয়; যাতে একজন নারীকে প্রকাশ্যে অমানবিকভাবে মারধর করতে দেখা যায়। মারধরের শিকার নারীর মামলায় দুজনকে গ্রেপ্তার করা হয়েছে।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply