শিরোনাম :
গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার! ইজ়রায়েলকে জবাব দিতে সর্বোচ্চ নেতার ফতোয়ার কথাও ভুলতে চায় ইরান, এ বার কি পরমাণু যুদ্ধ?
মাছ ধরতে নিয়ে গিয়ে স্কুলছাত্রীকে ধর্ষণ!

মাছ ধরতে নিয়ে গিয়ে স্কুলছাত্রীকে ধর্ষণ!

ফাইল ফটো

মতিহার বার্তা ডেস্ক : খাগড়াছড়ির রামগড় উপজেলায় মাদ্রাসার ষষ্ঠ শ্রেণির এক ছাত্রীকে (১২) ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। ধর্ষণের অভিযোগে গতকাল শুক্রবার রাতে মো. বাবুল মিয়া (৩১) নামের একজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

আজ শনিবার আদালতের মাধ্যমে তাঁকে কারাগারে পাঠানো হয়েছে।পুলিশ ও ছাত্রীর পরিবার জানায়, বাবুল ও তাঁর স্ত্রীর সঙ্গে গতকাল সন্ধ্যা সাড়ে সাতটার দিকে ফেনী নদীতে মাছ ধরতে যায় ছাত্রীটি।

বাবুলের স্ত্রী মাছ ধরতে সামনে এগিয়ে গেলে ছাত্রীটিকে মহামুণি এলাকায় নিয়ে ধর্ষণ করেন বাবুল।পরে ওই ছাত্রী বাড়িতে গিয়ে পরিবার ও এলাকাবাসীকে এ কথা জানালে এলাকার লোকজন মো. বাবুলকে আটক করে পুলিশকে খবর দেয়।

রামগড় থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তারেক মো. আবদুল হান্নান বলেন, এ ঘটনায় ছাত্রীর বাবা বাদী হয়ে গতকাল রাতে মো. বাবুল মিয়ার বিরুদ্ধে ধর্ষণের অভিযোগে মামলা করেছেন।

আজ আদালত বাবুলকে জেলহাজতে পাঠানোর নির্দেশ দিয়েছেন। ওই ছাত্রীকে খাগড়াছড়ি জেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। সুত্র : প্রথম আলো

মতিহার বার্তা ডট কম ২৭ এপ্রিল ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply