শিরোনাম :
গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার! ইজ়রায়েলকে জবাব দিতে সর্বোচ্চ নেতার ফতোয়ার কথাও ভুলতে চায় ইরান, এ বার কি পরমাণু যুদ্ধ?
রাবি শিক্ষার্থী কৃষ্ণকে মারধরের সত্যতা পেয়েছে কমিটি, ছাত্রলীগ নেতাকে বহিষ্কারের সুপারিশ

রাবি শিক্ষার্থী কৃষ্ণকে মারধরের সত্যতা পেয়েছে কমিটি, ছাত্রলীগ নেতাকে বহিষ্কারের সুপারিশ

রাবি শিক্ষার্থী কৃষ্ণকে মারধরের সত্যতা পেয়েছে কমিটি, ছাত্রলীগ নেতাকে বহিষ্কারের সুপারিশ
ফাইল ফটো

আল্-মারুফ, রাবি প্রতিনিধি: রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) শিক্ষার্থী কৃষ্ণ রায়কে ডেকে নিয়ে মারধর ও ‘শিবির’ আখ্যা দিয়ে হত্যার হুমকির অভিযোগের সত্যতা পেয়েছে তদন্ত কমিটি। ইতোমধ্যে তদন্ত কমিটি হল প্রাধ্যক্ষের কাছে প্রতিবেদন জমা দিয়েছে।

প্রতিবেদনে অভিযুক্ত হল শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক নাঈম আলী ও যুগ্ম সম্পাদক মো. সোলাইমানের ছাত্রত্ব বাতিলের সুপারিশ করা হয়েছে বলে জানা গেছে।

মঙ্গলবার দুপুরের দিকে এ তথ্য নিশ্চিত করেছেন শহীদ সোহরাওয়ার্দী হলের প্রাধ্যক্ষ প্রফেসর জাহাঙ্গীর হোসেন।

সার্বিক বিষয়ে জানতে চাইলে তিনি বলেন, ‘তদন্ত কমিটির প্রতিবেদন পেয়েছি। এতে অভিযুক্তদের বিরুদ্ধে আনীত অভিযোগের সত্যতা মিলেছে। আমরা মিটিংয়ে বসে শিগগিরই এব্যাপারে ব্যবস্থা নেব।’

এ ব্যাপারে শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ফয়সাল আহমেদ রুনু বলেন, ‘এই ঘটনা আমরাও সাংগঠনিকভাবে যাচাই বাচাই করেছি। তবে অভিযুক্তদের বিরুদ্ধে মারধরের কোন অভিযোগ পাইনি।’

এর আগে গত ১২ ফেব্রুয়ারি রাতে শহীদ সোহরাওয়ার্দী হলে ছাত্রলীগের সাধারণ সম্পাদক নাইম আলী ও যুগ্ম সম্পাদক মো. সোলাইমান বিরুদ্ধে গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের শিক্ষার্থী কৃষ্ণ রায়কে রুমে ডেকে নিয়ে মারধর ও হত্যার হুমকির অভিযোগ ওঠে। এ ঘটনায় গত ১৪ ফেব্রুয়ারি ভুক্তভোগী শিক্ষার্থী হল প্রাধ্যক্ষ ও প্রক্টর বরাবর লিখিত অভিযোগ দেন। অভিযোগ ওই শিক্ষার্থী  দাবি করেন, তাকে হত্যা করে শিবির বলে চালিয়ে দেওয়ার হুমকি দেওয়া হয়। পরে ১৫ ফেব্রুয়ারি সন্ধ্যায় সোহরাওয়ার্দী হল প্রশাসন একটি তদন্ত কমিটি গঠন করে।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply