শিরোনাম :
গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার! ইজ়রায়েলকে জবাব দিতে সর্বোচ্চ নেতার ফতোয়ার কথাও ভুলতে চায় ইরান, এ বার কি পরমাণু যুদ্ধ?
নাটোরে এক যুবককে গুলি করে হত্যা

নাটোরে এক যুবককে গুলি করে হত্যা

নাটোরে এক যুবককে গুলি করে হত্যা
নাটোরে এক যুবককে গুলি করে হত্যা

নাটোর প্রতিনিধি: নাটোরে সদর উপজেলায় ফরহাদ খন্দকার (৩০) নামে এক যুবককে গুলি করে হত্যা করেছে দুর্বৃত্তরা। মঙ্গলবার (২১ মার্চ) দিনগত রাত ১টার দিকে নাটোর সদর উপজেলার হয়বতপুর এলাকায় এই ঘটনা ঘটে। নিহত ফরহাদ খন্দকার (৩০) সদর উপজেলার একই এলাকার মসলুর উদ্দিনের ছেলে।

নিহত ফরহাদ খন্দকারের পরিবার জানান, মঙ্গলবার সকালে ফরহাদ বাড়ি থেকে বের হয়। পরে রাতে বাড়িতে না ফেরায় বিভিন্ন এলাকায় তারা খোঁজখবর করেন। পরে ফরহাদের স্ত্রী লুৎফুন্নাহার খোঁজার এক পর্যায়ে বাড়ির পাশের স্কুলের শহীদ মিনারের পাশে ফরহাদের লাশ পড়ে থাকতে দেখেন।

এ সময় তার চিৎকারে স্থানীয়রা এগিয়ে আসে। এক পর্যায়ে উত্তেজিত জনতা ফরহাদ খন্দকারের খুনীদের অবিরম্বে চিহ্নিত করে গ্রেপ্তার ও বিচারের দাবিতে লক্ষীপুর খোলাবাড়ীয়া ইউপি চেয়ারম্যান নুরুজ্জামান কালুর নেতৃত্বে হয়বতপুর বাজার এলাকায় বিক্ষোভ সমাশে করে।

নাটোর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাছিম আহমেদ জানান, বুধবার ভোরে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, অজ্ঞাত কেউ যুবককে গুলি করে পালিয়ে যায়। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। রাজশাহী থেকে সিআইডির ক্রাইমসিন ইউনিট ঘটনাস্থল পরিদর্শনের পর লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নাটোর সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। তবে এ ঘটনায় এখানো কোনো হত্যা মামলা হয়নি।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply