শিরোনাম :
গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার! ইজ়রায়েলকে জবাব দিতে সর্বোচ্চ নেতার ফতোয়ার কথাও ভুলতে চায় ইরান, এ বার কি পরমাণু যুদ্ধ?
চাঁপাইনবাবগঞ্জের নাচোলে আন্ত :জেলা সক্রিয় ডাকাত দলের দল নেতাসহ ৬ জন গ্রেপ্তার

চাঁপাইনবাবগঞ্জের নাচোলে আন্ত :জেলা সক্রিয় ডাকাত দলের দল নেতাসহ ৬ জন গ্রেপ্তার

চাঁপাইনবাবগঞ্জের নাচোলে আন্ত :জেলা সক্রিয় ডাকাত দলের দল নেতাসহ ৬ জন গ্রেপ্তার
চাঁপাইনবাবগঞ্জের নাচোলে আন্ত :জেলা সক্রিয় ডাকাত দলের দল নেতাসহ ৬ জন গ্রেপ্তার

নাচোল প্রতিনিধি: চাঁপাইনবাবগঞ্জের নাচোল উপজেলায় আন্তঃজেলা সক্রিয় ডাকাত দলের দল নেতাসহ ৬ জন ডাকাতকে গ্রেফতার করেছে নাচোল থানা পুলিশ। সে সাথে একটি পিকআপ, দেশীয় অস্ত্র, বিস্ফোরক দ্রব্য উদ্ধার করা হয়েছে।

নাচোল থানার অফিসার ইনচার্জ মিন্টু রহমান জানান, গোপন সংবাদের ভিত্তিতে ১৯ মার্চ গভীর রাতে আন্তঃ জেলা ডাকাত চক্রের একটি দল দেশীয় অস্ত্রশস্ত্র ও বিস্ফোরক দ্রব্যসহ তানোর থানার মুন্ডমালা এলাকা থেকে নাচোল থানায় আসছে। এ সংবাদের ভিত্তিতে নাচোল থানা পুলিশের এসআই মইনুল হোসেনের নেতৃত্বে একটি দল নেজামপুর ইউনিয়নের পচা কান্দর এলাকায় অভিযান চালিয়ে একটি পিকাপ, দেশীয় অস্ত্রশস্ত্র ও বিস্ফোরক দ্রব্য সহ পিকআপ চালক বাগমারা উপজেলার গ্রামের মৃত আব্দুর রাজ্জাকের ছেলে রবিউল ইসলাম ওরফে রিপন(১৯) আটক করেন।

রিপনকে পুলিশি জিজ্ঞাসা বাদে জানায় তার সহযোগীরা নাচোল উপজেলায় ঢুকেছে। মান্দা উপজেলার শালদহ গ্রামের তানজের এর ছেলে দলনেতা উজ্জ্বল হোসেন (৩৮), নাচোল উপজেলার পীরপুর শাহানাপাড়ার সাদের আলীর ছেলে দলনেতা ইমরান আলী (৪২), বাগমারা উপজেলার শুভডাঙ্গা গ্রামের মৃত লোকমানের ছেলে সহযোগী আব্দুর রাজ্জাক (৪০), রাজপাড়া থানার ভাটাপাড়ার মৃত আমিরুল এর ছেলে ক্রেতা ও কসাই নাসির হোসেন (৩০), ফজলুর ছেলে ক্রেতা ও কশাই টনি শেখ (২১) । ২০ মার্চ রাজশাহী কোট এলাকায় অভিযান চালিয়ে একটি মোটরসাইকেল উদ্ধার সহ তাদেরকে আটক করা হয়েছে।

আটকৃত ডাকাতরা পুলিশকে জানান, তাদের দলনেতা প্রধান মাস্টারমাইন্ড পলাতক আসামি সিরাজগঞ্জ জেলার তারাস থানার খুঁটিগাছা গ্রামের আনসার আলীর ছেলে জিয়াউর রহমান ওরফে বাবু (৪৩) এর নেতৃত্বে নওগাঁ, সিরাজগঞ্জ, চাঁপাইনবাবগঞ্জ জেলার বিভিন্ন থানায় নিজেদের পিকআপ যোগে ডাকাতি ও চুরি করে থাকে।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply