শিরোনাম :
গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার! ইজ়রায়েলকে জবাব দিতে সর্বোচ্চ নেতার ফতোয়ার কথাও ভুলতে চায় ইরান, এ বার কি পরমাণু যুদ্ধ?
মঙ্গোলিয়াকে হারিয়ে ফাইনালে বাংলাদেশের মেয়েরা

মঙ্গোলিয়াকে হারিয়ে ফাইনালে বাংলাদেশের মেয়েরা

ক্রীড়া ডেক্স: ভুরিভুরি গোল মিস করেও ৩-০ গোলের জয়ে বঙ্গমাতা অনূর্ধ্ব-১৯ নারী ফুটবলের ফাইনালে উঠেছে বাংলাদেশ। মঙ্গলবার বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে সেমিফাইনালে মৌসুমীরা সহজেই হারিয়েছে মঙ্গোলিয়াকে। গোল করেছেন মনিকা, মার্জিয়া ও তহুরা।

অর্ধডজন সুযোগ নষ্ট করে বাংলাদেশ গোলের দেখা পায় প্রথমার্ধের বাড়িয়ে দেয়া সময়ে। মনিকা চাকমা বাঁ পায়ের ভলিতে মঙ্গোলিয়ার জাল কাঁপালে এগিয়ে থাকার স্বস্তি নিয়ে বিরতিতে যায় বাংলাদেশ।

৬৯ মিনিটে ব্যবধান দ্বিগুণ করে বাংলাদেশের মেয়েরা। মনিকার বাড়িয়ে দেয়া বল ধরে মার্জিয়া অফসাইড ট্র্যাপ ভেঙ্গে বক্সে ঢুকলে সামনে এগিয়ে আসেন মঙ্গোলিয়ার গোলরক্ষক। কিন্তু মার্জিয়া নিখুঁত প্লেসিংয়ে বল চলে যায় জালে।

৮৫ মিনিটে বাংলাদেশের তৃতীয় গোল করেন বদলি স্ট্রাইকার তহুরা খাতুন। মনিকার পাস থেকে বল পেয়ে তহুরা যে শট নেন, তা মঙ্গোলিয়ার এক ডিফেন্ডারের গায়ে লেগে চলে যায় জালে।৩ মে বাংলাদেশ ফাইনাল খেলবে লাওসের বিরুদ্ধে। সুত্র: জাগো নিউজ

মতিহার বার্তা ডট কম  ৩০  এপ্রিল  ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply