শিরোনাম :
গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার! ইজ়রায়েলকে জবাব দিতে সর্বোচ্চ নেতার ফতোয়ার কথাও ভুলতে চায় ইরান, এ বার কি পরমাণু যুদ্ধ?
গায়ে হাত তুলেছেন সলমন! ঐশ্বর্যার এই অভিযোগের পাল্টা কী উত্তর দিলেন ভাইজান?

গায়ে হাত তুলেছেন সলমন! ঐশ্বর্যার এই অভিযোগের পাল্টা কী উত্তর দিলেন ভাইজান?

উগায়ে হাত তুলেছেন সলমন! ঐশ্বর্যার এই অভিযোগের পাল্টা কীত্তর দিলেন ভাইজান?
উগায়ে হাত তুলেছেন সলমন! ঐশ্বর্যার এই অভিযোগের পাল্টা কীত্তর দিলেন ভাইজান?

তামান্না হাবিব নিশু: সলমন নাকি ঐশ্বর্যার গায়ে হাত তুলেছিলেন। প্রাক্তন বিশ্বসুন্দরীর এই অভিযোগের ভাইজানের দেওয়া উত্তর শোরগোল ফেলে দেয়।

সলমন খান এবং ঐশ্বর্যা রাই নব্বইয়ের দশকের শেষের দিকের অন্যতম চর্চিত নাম। তাঁদের প্রেম, বিচ্ছেদ, তার পর একে অপরের মুখ না দেখা— সব মিলিয়ে সে সময় প্রায়ই খবরের শিরোনামে থাকতেন দুই তারকা। তাঁদের প্রেমটা শুরু হয়েছিল সঞ্জয় লীলা ভন্সালী পরিচালিত ‘হম দিল দে চুকে সনম’-এর সেটে। সেই সময় কাছাকাছি আসেন তাঁরা। এমনই এক সময় শোনা যায়, ছবির এক প্রিমিয়ার পার্টিতে ঐশ্বর্যা সম্পর্কে কুকথা বলায় এক পরিচালককে চড় মেরে বসেন ভাইজান। ঐশ্বর্যার প্রতি অধিকারবোধ বাড়তে থাকে অভিনেতার। এখানেই শেষ নয়, সেই সময় মদের প্রতি আসক্ত হতে শুরু করেন সলমন। এক বার নাকি ঐশ্বর্যার বাড়ির সামনে দাঁড়িয়ে তিনি পাগলের মতো দরজা খোলার জন্য চিৎকার করতে থাকেন। শুধু তাই নয়, অভিনেত্রীকে হুমকিও দেন। ঐশ্বর্যা গায়ে হাত তোলার অভিযোগও উঠেছিল। প্রথমে স্বীকার না করলেও পরবর্তী কালে সে কথা মেনে নিয়েছিলেন বিশ্বসুন্দরী। তিনি বলেছিলেন, এক বার নয়, বহু বার তাঁকে শারীরিক নির্যাতনের শিকার হতে হয়েছে সলমনের কাছে। ঐশ্বর্যার এই অভিযোগে যে উত্তর দেন সলমন, তা শোরগোল ফেলে দেয়।

এক সাক্ষাৎকারে সলমন ঐশ্বর্যার অভিযোগ মিথ্যা বলেই দাবি করেন। অতীতের সেই সাক্ষাৎকারে সলমন বলেন, ‘‘যখন এক জন মহিলা বলছেন আমি করেছি এমন কাজ, আমার কিছু বলার নেই। আমার মনে হয় না, আমি প্রচণ্ড রেগে কাউকে আঘাত করছি আর সেটা কোনও মহিলা মেনে নিচ্ছেন। আমি যদি রেগে কাউকে আঘাত করে থাকি, তা হলে তার রক্ষে থাকবে না!’’

তবে সে সবই এখন অতীত। মাঝে কেটে গিয়েছে অনেকগুলি বছর। ঐশ্বর্যাও এখন বচ্চন পরিবারের বধূ। স্বামী অভিষেক এবং কন্যা আরাধ্যাকে নিয়ে সুখের সংসার তাঁর। অন্য দিকে, একাধিক নায়িকার সঙ্গে সম্পর্কের গুঞ্জন শোনা গিয়েছে সলমনের। তবে সলমনের এখনও ঘর বাঁধা হয়নি তাঁর।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply