শিরোনাম :
গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার! ইজ়রায়েলকে জবাব দিতে সর্বোচ্চ নেতার ফতোয়ার কথাও ভুলতে চায় ইরান, এ বার কি পরমাণু যুদ্ধ?
চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ সীমান্তে ৫ কেজি হেরোইন জব্দ

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ সীমান্তে ৫ কেজি হেরোইন জব্দ

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ সীমান্তে ৫ কেজি হেরোইন জব্দ
চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ সীমান্তে ৫ কেজি হেরোইন জব্দ

অনলাইন ডেস্ক: চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ সীমান্ত এলাকা থেকে একটি মোটরসাইকেলে হেরোইন পাচারের সময় পাঁচ কেজি হেরোইন জব্দ করেছে বিজিবি। আজ বৃহস্পতিবার (০৪ মে) সকালে বিজিবির পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানানো হয়।

এর আগে বুধবার (০৩ মে) দিনগত রাত আড়াইটার দিকে এ অভিযান পরিচালনা করে রহনপুর ব্যাটালিয়নের (৫৯ বিজিবি) বিশেষ টহল দল। অভিযানের সময় চোরাকারবারিরা মোটরসাইকেল ফেলে পালিয়ে যাওয়ায় কাউকে আটক করা সম্ভব হয়নি। পরে তাদের ফেলে যাওয়া মোটরসাইকেল ও পাঁচ কেজি হেরোইন জব্দ করা হয়েছে।

বিজিবি জানায়, বুধবার রাতে রহনপুর ব্যাটালিয়নের অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল গোলাম কিবরিয়ার নেতৃত্বে একটি বিশেষ টহলদল সোনামসজিদ সীমান্ত এলাকার তাহাখানায় অভিযান পরিচালনা করে। এ সময় দুইজন মোটরসাইকেল আরোহীকে চোরাকারবারি সন্দেহে চ্যালেঞ্জ করা হয়। পরে তারা মোটরসাইকেল ও একটি বস্তা ফেলে পালিয়ে যান। পরে টহলদল তাদের ফেলে যাওয়া বস্তাটি তল্লাশি করে পাাঁচ কেজি হেরোইন এবং একটি মোটরসাইকেল জব্দ করে।

রহনপুর ব্যাটালিয়নের অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল গোলাম কিবরিয়া বলেন, এটি এযাবৎকালের সবচেয়ে বড় অভিযান। মাদক ও চোরাচালানের বিরুদ্ধে জিরো টলারেন্স নীতি বাস্তবায়নের লক্ষ্যে সীমান্ত এলাকায় অপারেশনাল কার্যক্রম বৃদ্ধি করাসহ বিশেষ টহল পরিচালনা করা হচ্ছে।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply